১১ ঘণ্টা আগের আপডেট সকাল ৮:১৪ ; বৃহস্পতিবার ; মে ২৬, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

গৌরনদীতে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ স্কুলছাত্র নিহত

বরিশাল টাইমস রিপোর্ট
৫:১৯ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২২

গৌরনদীতে বাস-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ স্কুলছাত্র নিহত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> বরিশালের গৌরনদী উপজেলায় করোনার টিকা নিতে যাওয়ার পথে যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও এক শিক্ষার্থী। বুধবার (২৬ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বার্থী বাজার সংলগ্ন বরিশাল-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছে- স্থানীয় বার্থী এলাকার মালেক বেপারীর ছেলে অন্তর বেপারী (১৬) এবং পার্শ্ববর্তী তারাকুপি এলাকার জালাল ফকিরের ছেলে রেদওয়ান ফকির (১৬)। উভয়ে তারা দশম শ্রেণির ছাত্র ছিল।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, সকাল সাড়ে ১০টার দিকে অন্তর মোটরসাইকেলে করে তার দুই সহপাঠী রেদওয়ান ও কাইয়ুমকে নিয়ে গৌরনদী শহরে এবি সিদ্দিক ক্লিনিকে করোনার টিকা নিতে যাচ্ছিল। মোটরসাইকেল চালাচ্ছিল অন্তর বেপারী। বার্থী বাজার সংলগ্ন এলাকা অতিক্রমকালে বরিশাল-ঢাকা মহাসড়কে বরগুনার পাথরঘাটা থেকে চট্টগ্রামগামী বলেশ্বর পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায় এবং তিন শিক্ষার্থীই গুরুতর আহত হয়। তিনজনকে উদ্ধার করে প্রথমে আশোকাঠি হাসপাতালে নেওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তিনজনকেই বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ১২টার দিকে অন্তর বেপারী মারা যায়।

অপরদিকে ঢাকায় নেওয়ার পথে বিকেল সাড়ে ৪টার দিকে ফরিদপুরের ভাঙ্গায় মারা যায় রেদওয়ান।

প্রত্যক্ষদর্শী বার্থী ইউনিয়ন পরিষদের (ইউপি) ১ নম্বর ওয়ার্ডের মেম্বার আব্দুল করিম জানান, বাসটির গতি বেশি ছিল এবং চালক বেপরোয়াভাবে চালাচ্ছিলেন। দুর্ঘটনার পরপরই ঘাতক চালক ও হেলপার পালিয়ে যান। পরে বিক্ষুব্ধ জনতা বাসটি ভাঙচুর করেন এবং আধাঘণ্টা মহাসড়ক অবরোধ করে রাখেন। এসময় সড়কের দুই পাশে অসংখ্য যানবাহন আটকা পড়ে। পরে পুলিশের হস্তক্ষেপে মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

গৌরনদী হাইওয়ে থানার ট্রাফিক সার্জেন্ট মো. মাহবুব উজ্জল জানান, দুর্ঘটনাকবলিত বাস ও মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। বাসের চালক ও হেলপারকে আটক করতে অভিযান চলছে।’

বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  প্রধানমন্ত্রীকে কটুক্তির প্রতিবাদে বাউফলে স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল  বাউফলে বন কর্মকর্তার বিরুদ্ধে গাছ বিক্রির অভিযোগ  ঝালকাঠি/ আওয়ামী লীগ ও পুলিশের বাধায় বাগানে সম্মেলন করল বিএনপি  গণকমিশনের লোকজনই দুর্নীতির সঙ্গে জড়িত: চরমোনাই পির  সাংবাদিকের মা-বাবাকে অচেতন করে ঘরে চুরি  সুগন্ধা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন, ২ জনের জরিমানা  বাউফল পৌর ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও অবস্থান কর্মসূচি  বাউফলে বিকাশ এজেন্টকে কুপিয়ে টাকা ছিনতাই  পটুয়াখালীতে গরুর পচা মাংস বিক্রি: ব্যবসায়ীর জরিমানা  বাউফলে কমিউনিস্ট পার্টির বিক্ষোভ সমাবেশ