১ ঘণ্টা আগের আপডেট রাত ১১:৫ ; বৃহস্পতিবার ; ডিসেম্বর ১, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

গৌরনদীতে বোনকে উত্যক্ত করার প্রতিবাদ করায় ভাইকে কুপিয়ে জখম

বরিশাল টাইমস রিপোর্ট
৪:১৪ অপরাহ্ণ, মার্চ ২, ২০১৮

বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের বাদুরতলা গ্রামে বোনকে উত্যক্ত করার প্রতিবাদ করায় সন্ত্রাসীরা ভাইকে কুপিয়ে জখম করেছে। আহতকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পরে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজে এবং সেখান থেকে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয় জানায়, গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের বাদুরতলা গ্রামের মো. হাকিম আকনের কন্যা শেফালী আক্তার(২৬)র একই উপজেলার সালতা গ্রামের মো. মুজাম বেপারীর পুত্র প্রবাসী মো. খোকন বেপারীর সঙ্গে বিয়ে হয়। স্বামী খোকন বেপারীর চাচাতো ভাই মো. সেলিম বেপারীর পুত্র মো. সাইফুল বেপারী (২০) প্রবাসী খোকনের স্ত্রী শেফালীকে উত্যক্ত করে আসছিল।

শেফালীর ভাই তুহিন আকন (১৮) বরিশালটাইমসকে জানান, বোনের কাছ থেকে বিষয়টি শুনে সাইফুলকে জিজ্ঞাসা করলে সাইফুল বেপারী ক্ষিপ্ত হন । গত বৃহস্পতিবার কর্মস্থল কালকিনি উপজেলা সদর থেকে নিজ বাড়ি বাদুরতলা গ্রামে সাইকেলযোগে ফেরার পথে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাদুরতলা ঘুল্লিরপাড় পৌছলে মঙ্গলবারের ঘটনার জের ধরে সাইফুল বেপারীর নেতৃত্বে তার সহযোগী জুয়েল বেপারী (২৩), রুবেল বেপারীসহ (২৫) ৫ সন্ত্রাসী হামলা করে।

সাইফুল নিজের কোমর থেকে চাইনিজ কুড়াল বের করে মাথায় আঘাত করেছে। এসময় সঙ্গে থাকা নগত ২২হাজার টাকা ও মুঠোফোন ছিনিয়ে নেন।

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় আহত তুহিনের বড় ভাই মো. শাহিন বাদি হয়ে গতকাল শুক্রবার সাইফুল বেপারী, সহযোগী রুবেল বেপারী ও জুয়েল বেপারীকে আসামিকরে লিখিত অভিযোগ দেন।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন বলেন, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।”

Other

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ছিনতাইয়ের অভিযোগে এমপির বিরুদ্ধে মামলা  পিরোজপুরে মাদক মামলায় যুবকের কারাদণ্ড  বিজয় মাসের প্রথম দিনে মুক্তিযোদ্ধা এনছান আলী'র দাবি  পটুয়াখালীতে এইচএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম  এমপি ভাগ চাওয়ায় বরাদ্দ পাওয়া কম্বল ফেরত দিল চেয়ারম্যানরা  ডিসেম্বরেই আসছে শৈত্যপ্রবাহ: সাগরে দুটি লঘুচাপ  সিইসির আশ্বাসে কর্মকর্তাদের কর্মবিরতির কর্মসূচি স্থগিত  গৌরনদীর ১৬ স্কুলে ১০ টাকায় ‘দুপুরের খাবার’  বরিশালে চুরি যাওয়া ও হারানো ১৭ ফোন উদ্ধার: খুশি মালিকরা  বরিশালে চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই