৫ ঘণ্টা আগের আপডেট সকাল ৬:১৬ ; শুক্রবার ; অক্টোবর ২৩, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

গৌরনদীতে যৌতুকের বলি গৃহবধূ রেশমা

বরিশাল টাইমস রিপোর্ট
৩:৪৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৭, ২০২০

বার্তা পরিবেশক, গৌরনদী:: যৌতুকলোভী স্বামীর নির্যাতনে রেশমা আক্তার (২২) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে জেলার গৌরনদী উপজেলার নোয়াপাড়া গ্রামে। খবরপেয়ে রোববার সকালে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে গৌরনদী থানা পুলিশ।

নিহত গৃহবধূ নোয়াপাড়া গ্রামের নয়ন শিকদারের স্ত্রী ও একই উপজেলার কটকস্থল গ্রামের আবু ফকিরের কন্যা।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, গত তিন বছর পূর্বে নোয়াপাড়া গ্রামের রাজ্জাক শিকদারের পুত্র নয়ন শিকদারের সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়। তাদের দাম্পত্য জীবনে দেড় বছরের একটি পুত্র সন্তান রয়েছে। বিয়ের পরপরই নয়ন শিকদার যৌতুকের জন্য স্ত্রী রেশমা আক্তারকে শারিরিক ও মানষিক ভাবে নির্যাতন করে আসছিলো।

নিহতের পিতা আবু ফকির জানান, গত কয়েকদিন পূর্বে মেয়ে জামাতা নয়ন শিকদারকে ১৫ হাজার টাকা ধার বাবদ দেয়া হয়। ধার বাবদ দেয়া টাকা নয়ন শিকদারের কাছে চাওয়া হলে শনিবার বিকেলে তার (আবু ফকির) বাড়ী কটকস্থল থেকে রেশমাকে জোরপূর্বক শশুর বাড়ী নিয়ে যায় নয়ন। শনিবার রাতেই রেশমাকে নির্যাতন করে হত্যা করে মেয়ে জামাতা মাদকসেবী নয়ন শিকদার ও তার পরিবারের সদস্যরা।

এবিষয়ে গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আঃ রব হাওলাদার বরিশালটাইমসকে জানান, বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেছে থানা পুলিশের সদস্যরা। দুপুরে লাশের ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তিনি আরও জানান, লাশের শরীরে দুইটি আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারন জানা যাবে। এঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও তিনি উল্লেখ করেন।

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  যুক্তরাষ্ট্রে নির্বাচন ঘিরে সংঘাতপূর্ণ রাজনীতি  মাঝ মেঘনায় ভাসতে থাকা ট্রলারসহ ৬০ যাত্রীকে উদ্ধার করল কোস্টগার্ড  ঘূর্ণিঝড়ের আভাস, ৭৪ হাজার সেচ্ছাসেবী কর্মী প্রস্তুত  শাবলু শাহাবউদ্দিনের কবিতা  দাড়ি রাখায় ভারতে মুসলিম পুলিশ কর্মকর্তা বরখাস্ত  সাজাপ্রাপ্তের সাথে ভুক্তভোগী তরুণীর কারাগারের গেটে বিয়ে  বরিশালে বিএনপি সভাপতি ইয়াবাসহ গ্রেপ্তার, কারাগারে  বিয়ে: বরের বয়স ৯৫, কনে ৮০  প্রবাসীর স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণ, যুবলীগ সভাপতি রিমান্ডে  আগুনমুখায় ঢেউয়ের তোড়ে স্পিডবোট উল্টে ৫ যাত্রী নিখোঁজ