২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

গৌরনদীতে শিশু ধর্ষণচেষ্টায় মামলা, বখাটে গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৫৮ অপরাহ্ণ, ১৭ জুন ২০২০

বার্তা পরিবেশক গৌরনদী:: বরিশালের গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের কান্ডপাশা গ্রামে ৫ বছরের এক শিশুকে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা চালায় পাশ্ববর্তি গরঙ্গল গ্রামের রত্তন খানের বখাটে ছেলে রাসেল খান (১৭)। শিশুটিকে ধর্ষনের চেষ্টা করতে গিয়ে বখাটে রাসেল শিশুটির শরীরে বিভিন্ন অংশ খামচে ও কামড়িয়ে রক্তাক্ত জখম করেছে। আহত শিশুটিকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় বুধবার নির্যাতিতা শিশুর বাবা বাদি হয়ে বখাটে রাসেলকে আসামি করে একটি মামলা দায়ের করলে পুলিশ রাসেলকে গ্রেপ্তার করে বুধবার (১৭ জুন) আদালতের মাধ্যমে বরিশাল জেল হাজতে পাঠিয়েছে।

গৌরনদী মডেল থানার পরিদর্শক (ওসি তদন্ত) মোঃ মাহাবুবুর রহমান জানান, গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের কান্ডপাশা গ্রামের ৫ বছরের ওই শিশুকে উত্যক্ত করে আসছিল পাশ্ববর্তি গরঙ্গল গ্রামের রত্তন খানের বখাটে পুত্র রাসেল খান। মঙ্গলবার (১৬ জুন) নির্মান শ্রমিক হিসেবে শিশুর বাড়িতে আসে বখাটে রাসেল। ওই দিন বিকেলে সবার অজান্তে গৃহকর্তার ৫ বছরের কন্যা শিশুকে মুখ চেপে বাড়ি সংলগ্ন নির্জন স্থানে নিয়ে জোর পূর্বক ধর্ষনের চেষ্টা চালায়।

ধর্ষণে ব্যর্থ হয়ে একপর্যায়ে শিশুটিকে খামচিয়ে ও কামড়ে রক্তাক্ত করে বখাটে রাসেল। এ সময় শিশুর ডাক চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এলে বখাটে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন ও স্বজনরা শিশুটিকে উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ ঘটনায় নির্যাতিতা শিশুর বাবা বাদি হয়ে বুধবার থানায় একটি মামলা দায়ের করেন। এরপরই পুলিশ বখাটে রাসেল খানকে গ্রেপ্তার করে বুধবার আদালতের মাধ্যমে বরিশাল কেন্দ্রীয় কারাগারে পাঠিয়েছে।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন