২৬ মিনিট আগের আপডেট বিকাল ৪:৪১ ; রবিবার ; মে ২২, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

গৌরনদীতে সন্ত্রাসী হামলায় নারীসহ আহত ১৭

বরিশাল টাইমস রিপোর্ট
৯:৩০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৭, ২০১৬

স্ত্রীকে বিদেশ যেতে বাঁধা দেয়ায় শ্বশুরবাড়ির লোকজন ফিল্মিষ্টাইলে হামলা চালিয়ে পিটিয়ে ও কুপিয়ে নারীসহ ১৭ জনকে আহত করেছে। গুরুতর আহতদের হাসপাতালে ভর্তি করা হয়। হামলাকারীরা দুটি বসত ঘর ভাংচুর করে ব্যাপক লুটপাট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শুক্রবার রাতে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। হামলার ঘটনাটি ঘটেছে জেলার গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের দক্ষিণ পিঙ্গলাকাঠী গ্রামে।

হাসপাতালে শষ্যাশয়ী ওই গ্রামের রশিদ খলিফার পুত্র কালাম খলিফা জানান, তার স্ত্রী দুসন্তানের জননী জীবন নেছা বেগম (৩০) বিগত তিন বছর পূর্বে তারই অমতে ভাইদের টাকায় দুবাইতে যায়। গত একমাস পূর্বে সে ছুটিতে দেশে এসে পূনরায় দুবাই যাওয়ার কথা বলে। এতে তিনি বাঁধা দেয়ায় তাদের দাম্পত্য কলহ দেখা দেয়। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতে সে (কালাম) তার স্ত্রী জীবন নেছাকে কয়েকটি চড়-থাপ্পর দেয়।

 

এতে ক্ষিপ্ত হয়ে জীবন নেছার চাচাতো ভাই মধ্য পিঙ্গলাকাঠী গ্রামের মামুন বেপারী, লুৎফর রহমান, সোহেল, এমরান, মোক্তার হোসেন, আকতার, মিজু বেপারী, জুলহাস, আব্দুল জলিল, সুজন, নিকট আত্মীয় হারুন সরদার, সুমন সরদার, রুবেল, রাব্বি, আলামিনের নেতৃত্বে ২৫/৩০জনে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে শুক্রবার দুপুর বারোটার দিকে কালাম খলিফার বাড়িতে হামলা চালায়।

হামলাকারীরা পিটিয়ে ও কুপিয়ে ফরহাদ হোসেন, তাজেলা বেগম, আজিজুল খলিফা, কালাম খলিফা, রিয়াজুল ইসলাম, মহিউদ্দিন, রাহেলা বেগম, হোসনেয়ারা বেগম, হাসি বেগম, ইসাহাক খলিফা, তুহিন খলিফা, সিরাজ খলিফা, গোলবানু বিবি, নুপুর বেগম, ছালমা বেগম, মীম খানম, মর্জিনা বেগমকে আহত করে।

স্থানীয় সাবেক ইউপি সদস্য সামছুল হক জানান, হামলাকারীরা কালাম খলিফা ও শাহজাহান খলিফার বসত ঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট করেছে। গুরুতর আহত ছয়জনকে গৌরনদী হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মর্জিনা বেগম বাদি হয়ে ওইদিন রাতে গৌরনদী মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

খবর বিজ্ঞপ্তি, বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ইউনিয়ন পরিষদের বাজেট নিয়ে বার্ষিক পরিকল্পনা ও নাগরিক মতামত  বরিশালবাসীর স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন জুনের শেষ সপ্তাহে  মেঘনা নদীতে ট্রলারডুবি: ৮ জেলেকে উদ্ধার করল কোস্টগার্ড  বরিশালসহ দেশের বিভিন্ন স্থানে মাঝারি থেকে ভারী বর্ষণের পূর্বাভাস  বরিশালে নৌকাডু‌বিতে নিখোঁজ জেলের লাশ উদ্ধার  বরিশালে নিউনেস স্কুলে অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণী  আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে: ঝালকাঠিতে আমু  ঝালকাঠিতে পাবজি গেমস খেলতে না দেওয়ায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা  নলছিটিতে ২০ বস্তা আটা নিয়ে লঙ্কাকাণ্ড!  বিয়ের ২৬ দিনের মাথায় গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার