২৫ মিনিট আগের আপডেট বিকাল ৪:১০ ; বুধবার ; মে ১২, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

গৌরনদীর বেঁদে পল্লী থেকে ১৬ জন গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট
৫:১৬ অপরাহ্ণ, মে ৩, ২০২১

গৌরনদীর বেঁদে পল্লী থেকে ১৬ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, গৌরনদী >> বরিশালের গৌরনদী উপজেলার টরকীর চর এলাকার গত শুক্রবার বেঁদে পল্লীতে বসতবাড়িতে হামলা ও ভাঙচুরের ঘটনায় গৌরনদী মডেল থানায় রোববার একাধিক মামলা দায়ের করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ রোববার রাতে বেঁদে পল্লীতে অভিযান চালিয়ে এজাহার নামীয় ১৬জন অঅসামিকে গ্রেপ্তার করেছে। সোমবার গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- ডালিম সরদার, বোরহান সরদার, জজ সরদার, কামরুল হাওলাদার, রুহুল আমীন ঘরামী, মন্টু সরদার, হেজবুল সরদার, পান্না মিয়া সরদার, অলি সরদার, বাগু সরদার, মামুন, ঠান্নু ঘরামী, জিয়া সরদার, ছাবেদ সরদার, টপি সরদার ও দুখু সরদার। গ্রেফতারকৃতরা সকলেই বেদে পল্লীর বাসিন্দা।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আফজাল হোসেন জানান, গত শুক্রবার টরকীর চর বেদে পল্লীতে দুইগ্রুপের সংঘর্ষ চলাকালীণ সময়ে বেদে পল্লীর বসতঘর ভাঙচুর ও হামলা চালিয়ে জখমের ঘটনা ঘটে। এঘটনায় পল্লীর ঝন্টু নামের এক বাসিন্দা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। রোববার দিন রাত কয়েক দফা অভিযান চালিয়ে মামলার ১৬ জন আসামীকে গ্রেপ্তার করা হয়।

উল্লেখ্য, গত কয়েক বছর যাবত টরকীর চর এলাকার বেদে পল্লীর আধিপত্য নিয়ে পল্লীর নাসির সরদার ও স্বপন সরদার গ্রুপের মধ্যে দ্বন্দ চলে আসছে। তারই ধারাবাহিকতায় বেদে পল্লীতে এ হামলা পাল্টা হামলার ঘটনা ঘটে।

গৌরনদী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন আরও জানান, বেঁদে পল্লীর একটি অংশ কালকিনি এবং অপর একটি অংশ গৌরনদীর মধ্যে রয়েছে। সেখানে সংঘর্ষের কোন ঘটনা ঘটলে গৌরনদী থানা নিকটে হওয়ায় গৌরনদী থানা পুলিশ আইন শৃঙ্খলা রক্ষায় সহযোগিতা করে আসছে।

পরবর্তীতে এধরনের সংঘর্ষ রোধে কালকিনি থানা পুলিশকে কঠোর অবস্থানে যাওয়ার জন্য অনুরোধ করা হয়েছে। গৌরনদীর শান্ত পরিবেশকে কেউ অশান্ত করার চেষ্টা করলে তাদেরকে কোনরকম ছাড় দেওয়া হবেনা বলেও তিনি উল্লেখ করেন।’

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  করোনা কাড়ল আরও ৪০ জনের প্রাণ, নতুন আক্রান্ত ১১৪০  ফেরিতে ঠেলাঠেলিতে ৬ জনের মৃত্যু  বরিশালে দুটি ট্রলারের সংঘর্ষে নদীতে ডুবল ২ মোটরসাইকেল, অত:পর...  স্ত্রীকে হত্যায় খুনিদের তিল লাখ টাকা দেন পুলিশ সুপার বাবুল আক্তার  গৌরনদীতে বাস-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে ২ পোশাকশ্রমিক নিহত  বরিশালসহ সারা দেশে ঝোড়োহাওয়াসহ ভারী বর্ষণের আশঙ্কা  পটুয়াখালী/ গরু চুরির অপবাদে যুবককে পিটিয়ে হত্যা  ফেরিঘাটগুলোতে দক্ষিণাঞ্চলগামী মানুষের ঢল, স্বাস্থ্যবিধি উপেক্ষিত  করোনাভাইরাসঃ ভারতে একদিনে ফের রেকর্ডসংখ্যক ৪২০০ মানুষের মৃত্যু  বরিশালে আসার পথে ১১০০ যাত্রীসহ ৪ ট্রলার আটক, অতঃপর...