১৩ মিনিট আগের আপডেট রাত ১২:২১ ; বুধবার ; ফেব্রুয়ারি ২৪, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

গৌরনদী পৌরসভা: দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ১০

বরিশাল টাইমস রিপোর্ট
১:০২ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও গৌরনদী:: বরিশালের গৌরনদী পৌরসভার তৃতীয় ধাপের নির্বাচনে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে উভয়গ্রুপের অন্তত ১০ জন আহত হয়েছেন। এ সময় দুটি মোটরসাইকেল ভাঙচুরের ঘটনা ঘটেছে। পুলিশ ঘটনাস্থল থেকে চারটি মোটরসাইকেল উদ্ধার করেছে। পাল্টাপাল্টি হামলায় গুরুতর আহতদের উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১টায় পৌরসভার ৮নম্বর ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী ইকতিয়ার হাওলাদার ও প্রার্থী আল আমিন হাওলাদার এর সমর্থকদের মধ্যে এলাকায় ভোট পাহারা দেওয়াকে কেন্দ্র করে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে গৌরনদী মডেল থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক (এসআই) হারুন সাংবাদিকদের বলেন, রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এবং ঘটনাস্থল থেকে চারটি মোটরসাইকেল উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সর্বশেষ বুধবার দুপুরে পুলিশ কর্মকর্তা জানান, এখন পর্যন্ত কোনো পক্ষ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  আল্লাহ'র কুদরতি পায়ে নিজেকে বিলীন করে দিতে হবে: চরমোনাই পীর  বাউফলে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনায় মামলা নিচ্ছে না পুলিশ  পিরোজপুরে মসজিদের পাইলিং টাওয়ার নিচে পড়ে শ্রমিক নিহত  বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আন্দোলন প্রত্যাহার  বাংলা ভাষার শুদ্ধ ব্যবহারের দাবিতে বরিশালে বর্ণ মিছিল  চরফ্যাসন পৌর নির্বাচন: কেন্দ্রীয় যুবলীগের মতবিনিময় সভা  চরফ্যাসনে সংখ্যালঘু পরিবারের জমি দখলের চেষ্টা, হামলায় নারীসহ আহত ৪  ঝালকাঠিতে ৩৩০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার  বাউফলে স্বামীর তালাবদ্ধ ঘরের সামনে শিশু সন্তানদের নিয়ে স্ত্রীর অনশন  ঘরের কাজের জন্য স্ত্রীকে দিতে হবে অর্থ