৩০ মিনিট আগের আপডেট বিকাল ৫:১৮ ; বুধবার ; মে ২৭, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

‘গ্যাস্ট্রিক-হৃদরোগ-শ্বাসকষ্টে’ নৌ-সদস্যের মৃত্যু

বরিশালটাইমস রিপোর্ট
৭:২২ অপরাহ্ণ, এপ্রিল ৩, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: কুষ্টিয়ায় গ্যাস্ট্রিক-আলছার, হৃদরোগ ও শ্বাসকষ্টে নাজমুস সালেহীন (৩৪) নামে এক নৌ-বাহিনীর সদস্যের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার দিবাগত রাত ১০টায় কুষ্টিয়া জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে অচেতন ওই রোগীকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। জরুরি বিভাগ জানায়, হাসপাতালে পৌঁছানোর আগেই ওই রোগীর মৃত্যু হয়েছিলো।

গত তিন দিন আগে ছুটিতে আসা মৃত নাজমুস সালেহীন খুলনা নৌ-ওয়ার্ডে কর্মরত। তিনি চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার ফরিদপুর গ্রামের বাসিন্দা বলে নিশ্চিত করেন আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবির।

সার্জেন্ট পদে কর্মরত নাজমুস সালেহীনের বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ যে সিদ্ধান্ত দেবেন, পুলিশের পক্ষ থেকেও সেই উদ্যেগ নেয়া হবে। সাম্প্রতিককালে ওই নৌ-সেনা ইতালি বা বিদেশ ভ্রমণ করেছেন- এমন কোন তথ্যের সত্যতাও পায়নি পুলিশ।

মেহেরপুর সিভিল সার্জন ডা. নাসির উদ্দিন জানান, করোনায় আক্রান্তের লক্ষণ সন্দেহে অসুস্থ অবস্থায় তিনদিন ধরে তার শ্বশুড়বাড়ি মেহেরপুর জেলার আমঝুপি কোলা গ্রামে অবস্থান করছিলেন। সে কারণে ওই এলাকার কয়েকটি বাড়ির বাসিন্দাদের হোম কোয়ারেন্টাইনের নির্দেশ দেয়া হয়েছে।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. তাপস কুমার সরকার ওই রোগীর সাথে থাকা পূর্ববর্তী চিকিৎসা পত্রের বরাত দিয়ে জানান, শুক্রবার রাতে মেহেরপুর থেকে নাজমুস সালেহীন নামে এক নৌ-বাহিনী সদস্যকে জরুরি বিভাগে নিয়ে আসা হয়। তিনি পূর্ব থেকেই গ্যাস্ট্রিক-আলসার ও হৃদরোগজনিত কারণে ভুলছিলেন। তবে পরিবারের লোকজন করোনার লক্ষণ ছিলো বলে দাবি করায় তা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। যেহেতু জরুরি বিভাগে আসার আগেই রোগীর মৃত্যু হয়েছিলো, সে কারণে ওই রোগীর লক্ষণ সম্পর্কে সরাসরি আমরা কিছু জানতে পারিনি।

শুক্রবার বেলা ১১টায় খুলনা থেকে আগত নৌ-সেনাদের উপস্থিতিতে মৃতের ময়নাতদন্ত শেষে লাশ হস্তান্তর করা হয়েছে বলে আরও জানান ডা. তাপস কুমার সরকার।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  করোনায় আক্রান্ত এমপি এবাদুল করিম  চুল কেটে দিলো স্বামী, গোপনাঙ্গে মরিচের গুড়া দিলেন শাশুড়ি  করোনা থেকে রক্ষা নাই, ভারতে এবার ‘ব্যানানা কোভিড’ হানার আশঙ্কা  ভারী বর্ষণে জলমগ্ন ঝালকাঠি শহর  করোনার উপসর্গ নিয়ে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের সুজেয় শ্যাম হাসপাতালে  করোনায় হাসপাতালেই বিয়ে সারলেন ডাক্তার-নার্স  প্রাথমিকসহ সকল শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি ফের বাড়ছে!  বরিশালে চুরি যাওয়া সেচ মেশিনসহ ২ চোর গ্রেপ্তার  সৌদি আরবে গোলাগুলি, নিহত ৬  বিমানে করোনা রোগী, সব যাত্রী কোয়ারেন্টিনে