১ min আগের আপডেট বিকাল ১২:২০ ; শনিবার ; এপ্রিল ৪, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

গ্যাস লাইটার বিস্ফোরণে এক পরিবারের ৩ জন দগ্ধ

বিশেষ বার্তা পরিবেশক
৬:৫৬ অপরাহ্ণ, মার্চ ২৬, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: চুলা জ্বালানোর সময় গ্যাস লাইটার বিস্ফোরিত হয়ে একই পরিবারের তিনজন দগ্ধ হয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল ৬টার দিকে গাজীপুরের কাশিমপুর এলাকার একটি বাসায় এ অগ্নি দুর্ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন শ্রী নির্মল চন্দ্র সরকার (৪৫), তার স্ত্রী শ্রী চায়না চন্দ্র সরকার (৩৮) ও ছেলে শ্রী নিপু চন্দ্র সরকার (১৩)। তারা আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন রয়েছেন।

দগ্ধ চায়নার ভাই শ্রী পরিতোষ চন্দ্র সরকার জানান, দগ্ধরা সপরিবারে কাশিমপুর ইউসুফ মার্কেটের পাশে একটি টিনশেড বাড়িতে ভাড়া থাকেন। চায়না একটি গার্মেন্টে চাকরি করেন, আর তার স্বামীর টেইলার্সের দোকান রয়েছে। নিপু চন্দ্র স্থানীয় একটি স্কুলে পড়েন। বৃহস্পতিবার ভোরে চায়না চন্দ্র রান্নার জন্য গ্যাস লাইটার জ্বালাতেই সেটি বিকট শব্দে বিস্ফোরিত হয়ে রান্নাঘরে আগুন ধরে যায়। মুহূর্তেই সেই আগুন অন্য ঘরে ছড়িয়ে পড়ায় তারা তিনজনই দগ্ধ হন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের পরিদর্শক বাচ্চু মিয়া জানান, নির্মলের শরীরের ১০০ ভাগ, চায়নার শরীরের ৯৫ ভাগ ও নিপুর শরীরের ৪৫ ভাগ দগ্ধ হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, তারা শঙ্কার মধ্যে রয়েছেন।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
    দেশে করোনায় আরও দুজনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ৭০  পটুয়াখালীতে আড্ডা দিতে নিষেধ করায় পুলিশকে মারধর  ভোলায় সর্দি-কাশিতে চরফ্যাশনে শিশুর মৃত্যু, ৮ বাড়ি লকডাউন  স্ত্রীর প্রেমিককে ডেকে এনে মেরে পুঁতে রাখলেন প্রবাসী  ত্রাণের বস্তা নিয়ে গভীর রাতে সেই ভিক্ষুকের বাড়িতে ডিসি  লকডাউনে প্রার্থনায় বাধা দেয়ায় পুলিশকে মারধর, পাথর নিক্ষেপ! (ভিডিও)  এপ্রিলেই আসছে ঘূর্ণিঝড়-বন্যা ও তীব্র তাপপ্রবাহ  দেশে করোনায় ৬১ আক্রান্তের মধ্যে ৩৬ জনই ঢাকার  সাঈদীর মুক্তি চেয়ে ছাত্রলীগ নেতা বহিষ্কার