২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

গ্রেপ্তার এড়াতে ছদ্মবেশ ধারণ, কিন্তু শেষরক্ষা হয়নি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৫৪ অপরাহ্ণ, ০২ মার্চ ২০২৪

গ্রেপ্তার এড়াতে ছদ্মবেশ ধারণ, কিন্তু শেষরক্ষা হয়নি

ভোলাপ্রতিনিধি:: ভোলার দৌলতখানের আলোচিত রাব্বি হত্যা মামলার ঘটনায় সাকিব (১৭) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ। আটকের পর আজ শনিবার দুপুরে তাকে ভোলা কোর্ট হাজতে সোপর্দ করা হয়।  এর আগে শুক্রবার বিকাল সাড়ে পাঁচটায় আলেকজান্ডার থেকে দৌলতখানে লঞ্চযোগে আসার সময় নৌপথে তাকে আটক করা হয়।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সত্য রঞ্জন খাসকেল সত্যতা নিশ্চিত করে বলেন, রাব্বি হত্যার সাথে জড়িত আটক সাকিব নিজেকে লুকিয়ে রাখার জন্য মাথা ন্যাড়া করেন। যাতে কেউ তাকে চিনতে না পারে। সে আটদিন আত্মগোপনে ছিল। গোপন সংবাদের ভিত্তিতে আলেকজান্ডার থেকে দৌলতখানগামী লঞ্চে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

ভোলার অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপারেশন আসাদুজ্জামান বলেন, তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাবাদে রাব্বি হত্যাকান্ডে জড়িত থাকার প্রাথমিক সত্যতা পাওয়া গেছে।

গত ২৩ ফেব্রুয়ারি দৌলতখান পৌরসভার বাসস্ট্যান্ডে হামলার শিকার হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় কলেজ শিক্ষার্থী রাব্বি। এ ঘটনায় দৌলতখান থানায় ৩ জনকে চিহিৃত ও ৫ জনকে অজ্ঞাতনামা করে হত্যা মামলা দায়ের করে নিহত রাব্বির পিতা জামাল মাঝি। থানায় মামলা দায়েরের পর থেকে সে পলাতক ছিল।

15 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন