৫৫ মিনিট আগের আপডেট রাত ১০:০ ; সোমবার ; সেপ্টেম্বর ২৬, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

ঘুষ নিয়ে ৩ কোটি টাকার সাপ ছেড়ে দিল পুলিশ!

বরিশাল টাইমস রিপোর্ট
৬:৪৯ অপরাহ্ণ, জুন ২১, ২০১৬

ঝাকাঠি: রাজাপুরে ৩ কোটি মূল্যের ৩ টক্কর সাপের চালানসহ ৫ জনকে ছেড়ে দিয়ে ২ লাখ টাকা ঘুষ গ্রহনের দায়ে রাজাপুর থানার এসআই আব্দুল কাইউমকে ক্লোজড করা হয়েছে। গত শনিবার রাত সাড়ে ৯ টায় রাজাপুর ডিগ্রি কলেজের এলাকার এ ঘটনায় অভিযুক্ত এসআই আব্দুল কাইউমকে সোমবার ক্লোজড করে ঝালকাঠি পুলিশ লাইনে নেয়া হয়েছে। ক্লোজডের বিষয়টি নিশ্চিত করে ঘুষ গ্রহণের বিষয়টি স্বীকার করে ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার আব্দুর রকিব জানান, এমন অভিযোগের ভিত্তিতে এসআই কইউমকে ঝালকাঠিতে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে। ওসিসহ অন্যকেহ জড়িত থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

 
নাম প্রকাশ না করার শর্তে রাজাপুর থানার ২জন পুলিশ সদস্য ও এক প্রত্যক্ষদর্শী জানান, গত শনিবার রাত সাড়ে ৯ টায় রাজাপুর ডিগ্রি কলেজের এলাকার গোপন সংবাদের ভিত্তিতে রাঙ্গামাটির পাহাড়ি ৩ টক্কর সাপসহ ৫ জনকে আটক করে এসআই কাইউম ও এসআই চাঁন মিয়াসহ একদল পুলিশ। পরে এসআই আব্দুল কাইউম ৫ জন থেকে ২ জনকে থানায় নিয়ে আসে। পরে রাজাপুর পরিদর্শক (ওসি) শেখ মুনীর উল গীয়াস ২ লাখ টাকায় রফাদফা করে তাদের ছেড়ে দেয়। তাদের কাউখালি থানা পুলিশ ডাকাত সন্দেহে আটক করলে তারা ডাকাত না বলে এ ঘটনা বলে কাউখালি থানা পুলিশকে বলে এবং এসআই কাইউমকে স্বাক্ষী মানে। পরে বিষয়টি নিয়ে তোলপাড় শুরু হয়। পরিদর্শক (ওসি) শেখ মুনির উল গীয়াসের বিরুদ্ধে অভিযোগের শেষ নেই। গুষ দিলে সকল কাজই সম্ভব হয় তার দ্বারা এমন কথা প্রচলিত রয়েছে।

 

রাজাপুরের বড়ইয়া ইউনিয়নের কলেজ ছাত্র হত্যা মামলাসহ একাধিক মামলায় আসামীদের কাছ থেকে ঘুষ গ্রহন করে বাদীকে হয়রানীর অভিযোগ রয়েছে। ঘুষ না পেয়ে এক নিরিহ প্রবাসীর পুলিশ কিøয়ারেন্স ৬ মাসেও দেয়নি ওসি গিয়াস। যে ক্লিয়ারেন্স ২/৩ দিনের মধ্যে দেয়ার কথা ছিলা। নানা অপকর্ম করার পরও উর্ধতন এক কর্মকর্তার দোহাই দিয়ে পার পেয়ে যাচ্ছেন বার বার।

 
এছাড়াও এসআই আব্দুল কাইউমের বিরুদ্ধে মাদক ব্যবসায়ীদের সাথে সখ্যতা, আটক মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ঘুষ নিয়ে ছেড়ে দেয়া ও শিশু ছাত্রকে ধান খেতে ফেলে পদদলনকারীর কাছ থেকে মোটা অঙ্কের ঘুষ গ্রহণ করে ছেড়ে দেয়া, বিশ^াসবাড়ির একটি ডাকাতির ঘটনার সিম উদ্ধারের ঘটনায় ১০ হাজার টাকা ঘুষ খেয়ে আসামী ছেড়ে দেয়া, বামনকাঠি গ্রামের ধর্ষণ চেস্টার ঘটনায় মামলা করতে এলে তাদের কাছ থেকে ১০ হাজার টাকা ঘুষ গ্রহনসহ নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগ রয়েছে।

খবর বিজ্ঞপ্তি, ঝালকাঠির খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পবিত্র ঈদে মিলাদুন্নবী ৯ অক্টোবর  একটি ইলিশ বিক্রি হলো ৫ হাজার টাকায়  কলাপাড়ায় গাঁজাসহ ৪ জন গ্রেফতার  আশ্রয়ণের ঘর পরিদর্শনে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক  ভোক্তা অধিকারের অভিযান: বরিশালে ৬ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা  বাউফলে লঞ্চের ধাক্কায় নৌকা ডুবি, বাবা ও ছেলে গুরুতর আহত  দুর্গোৎসব আবহমান বাংলার প্রাণের উৎসব: এমপি শাহে আলম  ১০ টাকা কেজির চাল: বাউফলে বাদ পড়লো অসহায়রা প্রতিবাদে মানববন্ধন  ভিটাবাড়ি বিক্রি করে ভাগ্যের চাকা ঘোরাতে প্রবাসে পাড়ি, দেশে ফিরলো কফিনবন্দী লাশ  করতোয়ার পাড়ে দীর্ঘ হচ্ছে লাশের সারি, মৃত্যু বেড়ে ৪১