১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

ঘূর্ণিঝড় রিমালের তান্ডব।। কলাপাড়ায় ক্ষতিগ্রস্থ ২’শ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৫:৪১ অপরাহ্ণ, ২৯ মে ২০২৪

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি: ঘূর্ণিঝড় রিমালের তান্ডবে পটুয়খালীর কলাপাড়ায় বিধ্বস্ত হয়েছে অসংখ্য বসত বাড়ি। অনেকে নিজের ঠিকানা হারিয়ে খোলা আকাশের নিচে ও বিভিন্ন অশ্রয়কেন্দ্রে বসবাস করছে। সেই সব দুর্গত মানুষের পাশে দাঁড়িয়েছে মানবিক সংস্থা ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ। বুধবার সকালে উপজেলার মহিপুর ইউনিয়নের বেড়িবাঁধের বাহিরের ২ শতাধিক অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছে তারা।

পরিবর্তন প্রকল্পের আওতায় প্রত্যেক পরিবারের হাতে পাঁচ কেজি চাল, এক কেজি ডাল, এক লিটার তেল, এক কেজি লবন, সুজী, টোস্ট ও নুডুলস তুলে দেয়। এ সময় মহিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.ফজলু গাজী, ওয়ার্ল্ড কনসার্ন প্রকল্পের প্রোগ্রাম ম্যানেজার সিলভেস্টার মিখায়েল মধু, প্রোগ্রাম অফিসার পায়েল দাস সহ ইউনিয়ন পরিষদের সদস্যরা উপস্থিত ছিলেন।

ওয়ার্ল্ড কনসার্ন এর পরিবর্তন প্রকল্পের প্রোগ্রাম অফিসার পায়েল দাস জানান, ক্ষতিগ্রস্থ ২০০ পরিবারকে ৭ দিনের জন্য খাদ্য সহায়তা দেয়া হয়েছে। ক্ষতিগ্রস্থ মানুষের স্বাভাবিক জীবন যাপনে বিঘœ ঘটায় ওয়ার্ল্ড কনসার্ন এর পক্ষ থেকে এটি একটি ক্ষুদ্র প্রয়াস। এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে তিনি জানান।

79 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন