৯ মিনিট আগের আপডেট বিকাল ১:৩৪ ; সোমবার ; মে ২৫, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

ঘূর্ণিঝড় ‘বুলবুল’ মোকাবিলায় প্রস্তুত ভোলা জেলা প্রশাসন

বরিশালটাইমস রিপোর্ট
৪:৪৩ অপরাহ্ণ, নভেম্বর ৮, ২০১৯

বার্তা পরিবেশক, ভোলা:::  ঘূর্ণিঝড় ‘বুলবুল’ মোকাবিলায় ভোলা জেলা প্রশাসন থেকে ব্যাপক প্রস্ততি গ্রহণ করা হয়েছে। শুক্রবার ভোলা জেলা প্রশাসক কার্যালয়ে এ নিয়ে এক জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক জানান, ঘূর্ণিঝড় মোকাবেলায় ভোলা জেলায় ৬৬৮টি আশ্রয় কেন্দ্র খুলে দেয়া হয়েছে। ৯২টি মেডিকেল টিম গঠন এবং ৮টি কন্ট্রোল রুম খোলা হয়েছে। এছাড়াও জনসচেতনতা বাড়াতে উপকূলে চলছে প্রচারণা। ১৩ হাজার স্বেচ্চাসেবীকে প্রস্তুত এবং ত্রাণ মজুত রাখা হয়েছে।

এ দিকে ভোলায় ৪ নম্বর সতর্কতা সংকেত চলছে। ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে সকাল থেকে জেলায় গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। কোথায় কোথায় আবার ভারী বর্ষণ হয়েছে। নদী এবং সাগর উত্তাল হয়ে উঠেছে। মাছ ধরার নৌকা ও ট্রলার র্তীরে আসতে শুরু করেছে।

বিভাগের খবর, ভোলা

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে ২৪ ঘণ্টায় আরও ২৯ জন করোনা আক্রান্ত শনাক্ত  বাবুগঞ্জ-মুলাদীর ২ হাজার পরিবারে যুবনেতা আতিকের ঈদ উপহার  ‌‌আম্ফান কেড়ে নিয়েছে বরিশাল উপকূলের ঈদ আনন্দ  ঈদের সকালে আকস্মিক ঝড়ে লন্ডভন্ড ১০ গ্রাম  বরিশালে স্বাস্থ্যবিধি মেনে ঈদের জামাত অনুষ্ঠিত  বরিশালে ইয়াবা ও গাঁজাসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার  বাবুগঞ্জে আয়কর বার্তার উদ্যোগে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ  রাত পোহালেই খুশির ঈদ  ঈদে কোলাকুলি না করার আহবান স্বাস্থ্য অধিদপ্তরের  করোনাকে সঙ্গী করেই বাঁচতে হবে: প্রধানমন্ত্রী