২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
ইউপি চেয়ারম্যান ও মেম্বরের বিরুদ্ধে ১১ টন চাল আত্মসাতের অভিযোগ পাথরঘাটায় নিষিদ্ধ পিরানহা বিক্রি, জনমনে আতঙ্ক অবৈধ সম্পদ: পুলিশের অবসরপ্রাপ্ত নায়েকের জরিমানা, স্ত্রীর জেল সরকার আপনাদের পাশে আছে, আমরা আপনাদের খোঁজখবর নিচ্ছি: জেলা প্রশাসক জাহেদুর রহমান ঝালকাঠিতে শত্রুতার জেরে বৃদ্ধা নারীকে কুপিয়ে জখম থানায় গুলিবিদ্ধ সেই এএসআইয়ের সফল অস্ত্রোপচার, তবে শঙ্কামুক্ত নন কাউখালীতে প্রান্তিক চাষীদের মাঝে সার, বীজ ও নারকেল চারা বিতরণ গুটিকয়েক সন্ত্রাসে ওষ্ঠাগত উত্তর আমানতগঞ্জবাসী মুক্তি চায়, প্রতিমন্ত্রী-মেয়রের হস্তক্ষেপ কামনা বাউফলে খাল দখল মুক্ত না করেই ফিরে গেলেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট

চরফ্যাশনে আমপানে ক্ষতিগ্রস্তদের ত্রাণ দিল সিঙ্গার বাংলাদেশ লিমিটেড

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:১৪ অপরাহ্ণ, ০১ জুন ২০২০

বার্তা পরিবেশক, চরফ্যাশন:: ভোলার চরফ্যাশন উপজেলায় ঘূর্ণিঝড় আমপানে ক্ষতিগ্রস্ত ১শ পরিবারকে ত্রাণ দিল আন্তর্জাতিক মাল্টি ন্যাশনাল কোম্পানি সিঙ্গার বাংলাদেশ লিমিটেড। আজ ১ জুন সোমবার দুপুর সাড়ে ১২টায় চরফ্যাশন উপজেলা সদরে অবস্থিত সিঙ্গার শো-রুমের পক্ষ থেকে হতদরিদ্র ক্ষতিগ্রস্ত পরিবাদের মাঝে এই ত্রাণ বিতরণ করা হয়। শাররিক দূরত্ব নিশ্চিত করে সিঙ্গার এরিয়া ম্যানেজার সৈয়দ মো. গোলাম হাসান ও সিঙ্গার বাংলাদেশ লিমিটেড চরফ্যাশন ব্রাঞ্চ ম্যানেজার মোঃ মাসুম হাওলাদার রনি উপজেলার সমগ্র ইউনিয়নসমূহ থেকে ক্ষতিগ্রস্ত তালিকা করে চরফ্যাশন সিঙ্গার শো-রুম থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

সুপার সাইক্লোণ ঘূর্ণিঝড় আমপানে ক্ষতিগ্রস্ত পরিবারকে খুঁজে বের করে সিঙ্গারের তত্বাবধানে যাচাই বাচাই করে স্থানীয়ভাবে তালিকা করে একশ পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় পণ্য চাল, ডাল, তৈল, সাবানসহ অন্যান্য খাদ্যসামগ্রী তুলে দেন। চরফ্যাশনে পক্ষ থেকে এই প্রথম কোন দুর্যোগে দরিদ্র পরিবারের মধ্যে ত্রাণ কার্যক্রম সিঙ্গারের।

সিঙ্গারের এরিয়া ম্যানেজার সৈয়দ মো. গোলাম হাসান বলেন- ব্যবসার পাশাপাশি যে কোন দুর্যোগে মহামারিতে ভবিষ্যতে আরও পর্যাপ্ত ত্রাণসামগ্রী সহায়তা নিয়ে দরিদ্র মানুষের পাশে দাঁড়াবে সিঙ্গার।

চরফ্যাশন সিঙ্গার শো-রুমের ব্রাঞ্চ ম্যানেজার মাসুম হাওলাদার রনি বলেন, সিঙ্গার বাংলাদেশ লিমিটেড ভোলা জেলার বৃহৎ বাণিজ্যিক শহর চরফ্যাশনসহ দেশব্যাপী ব্যাপক সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছে। এখন থেকে মানুষের সুখে দুঃখে সিঙ্গার আপনাদের পাশে থাকবে। ব্যবসার পাশাপাশি সিঙ্গার দরিদ্র পরিবারকে ত্রাণ দিয়ে আত্মমানবতার সেবায় নিয়োজিত হল। সিঙ্গারের ত্রাণ কার্যক্রমে সহযোগিতা করায় তিনি চরফ্যাসনের সকল গণমাধ্যম কর্মীদের ধন্যবাদ জানান।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন