১১ ঘণ্টা আগের আপডেট সকাল ৮:২৬ ; শুক্রবার ; সেপ্টেম্বর ২৪, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

চরফ্যাসনের দুলারহাটে ইমামকে কুপিয়ে জখম

বরিশাল টাইমস রিপোর্ট
৮:০৯ অপরাহ্ণ, জুলাই ২৪, ২০২১

চরফ্যাসনের দুলারহাটে ইমামকে কুপিয়ে জখম

চরফ্যাসন (ভোলা) প্রতিনিধি >> ভোলার চরফ্যাসনের দুলারহাট থানা এলাকায় জমি বিরোধের জের ধরে মিজানুর রহমান (৪৫) নামের এক ইমামকে কুপিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার বিকালে আবুবক্করপুর ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের তার বসত বাড়ির দরজায় এঘটনা ঘটে। এসময় হামলাকারীরা তার সাথে থাকা কোরবানের গরু কেনার ৮০হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেন। স্বজনরা গুরুতর আহতবস্থায় উদ্ধার করে ওই দিন সন্ধ্যায় চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন।

আহত ইমাম মাওলানা মিজানুর রহমান আমিনাবাদ ৮ নম্বর ওয়ার্ডের কেরামতিয়া জামে মসজিদের ইমাম ও হাসেমিয়া কাউমি ও নুরানী মাদ্রাসার শিক্ষক। এঘটনায় মামলা দায়ের করা হবে বলে আহতের পরিবার সূত্রে জানা গেছে।

হসপাতালে চিকিৎসাধীন ইমাম মিজানুর রহমান অভিযোগ করেন, আবুবক্করপুর মৌজায় দিয়ারা ১৫৭৭ নং খতিয়ানে তার বাবা নুরমোহাম্মদ ঢালী মৃত্যুর আগে তাকে বাবার ওয়ারিশি জমিসহ ১ একর ১৫ শতাংশ জমির দিয়ারা রেকর্ড সূত্রে মালিকানা হস্থান্তর করেন। ওই জমি তিনি ভোগ দখল করে আসছেন। বাবার মৃত্যুর পর তার অপর ভাই জামাল ঢালী ও কালাম ঢালী বাবার দেয়া দিয়ারা রেকর্ড ভঙ্গ করে জমি থেকে উচ্ছেদ করে ১৫ সনে ভোলা ল্যান্ডসার্ভে ট্রাইব্যুনালে মামলা দায়ের করে বিজ্ঞ আদালত দুই ভাইয়ের দায়ের করা মামলা তার অনুকূলে রায় প্রদান করেন। এতে ক্ষ্যান্ত হননি দুই ভাই কালাম ঢালী ও জামাল ঢালী পরে ২১ সনে তাকে হয়রানি করতে চরফ্যাসন যুগ্ম জজ আদালতে একটি মামলা দায়ের করেন যা এখন চলমান আছে। এনিয়ে ভাইদের সাথে তার বিরোধ চলমান আছে।

সম্প্রতি সময়ে দুই ভাই কালাম ঢালী ও জামাল ঢালী তার দখলীয় জমি থেকে উচ্ছেদের হুমকি দিয়ে আসছিলেন। গত মঙ্গলবার তাদের ছেলেরা ঈদ উপলক্ষে বাড়িতে এসে ফের ওই জমি দখলের চেষ্টা করেন। এনিয়ে তার ঘটনার দিন তার সাথে র্তক বাধে। ওই তর্কের জের ধরে তার ভাই কালাম ঢালী, জামাল ঢালী ও তাদের শামিম, রিয়াজসহ ১০/১২ জনের একটি সংঘবদ্ধ চক্র তিনি কোরবানের গরু কিনতে বাজারে যাওয়ার পথে তার বসত বাড়ির দরজায় তার ওপর অতর্কিত হামলা চালিয়ে কুপিয়ে জখম করে গুরুতর আহত করেন। হামলায় তিনি সংঙ্গাহীন হয়ে পড়লে তার সাথে থাকা ৮০ হাজার টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেন। তার চিৎকারে তার স্ত্রী ও স্বজনরা উদ্ধার করে চরফ্যাসন হাসপাতালে ভর্তি করেন।

অভিযুক্ত কামাল ঢালী জানান, ভাই মিজানুর রহমান বাবার মৃত্যুর আগে বাবাকে ফুঁসলিয়ে তার বাবার জমি রেকর্ড করে নেন। এনিয়ে তার সাথে আমাদের বিরোধ চলছে। মারধর ও টাকা ছিনিয়ে নেয়ার বিষয় সঠিক নয়।

দুলারহাট থানা পুলিশের ওসি মো. মোরাদ হোসেন জানান, এঘটনায় কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।’

বিভাগের খবর, ভোলা

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশাল নগরীর ২৩ নম্বর ওয়ার্ডে পুলিশের জনসচেতনতামূলক সভা  ঝালকাঠিতে যুবলীগের বর্ধিত সভাকে ঘিরে উজ্জীবিত নেতাকর্মীরা  স্ত্রীকে চাঁদে জমি কিনে উপহার দিলেন সাংবাদিক স্বামী  পায়রা বন্দর পরিদর্শনে পানিসম্পদ প্রতিমন্ত্রী  পিরোজপুরে এক যুগ পর আওয়ামী যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত   ব্রিগেডিয়ার জেনারেল মামুনকে সরিয়ে আনিসুলকে নতুন কারা মহাপরিদর্শক নিয়োগ  হাসপাতালের ছাদের পলেস্তারা ধসে পড়ল নিচে, প্রাণে রক্ষা পেলেন ডাক্তার-স্টাফরা  বরগুনায় বিস্কুটের কার্টুনে সদ্যজাত শিশু!  বাউফলে শাহজাহান মোল্লার মৃত্যুতে শোক  তজুমদ্দিনে পূর্ব শত্রুতার জেরে বসতঘরে আগুন: অভিযোগ নেয়নি পুলিশ