৪ ঘণ্টা আগের আপডেট রাত ৪:৩৩ ; মঙ্গলবার ; এপ্রিল ১৩, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

চরফ্যাসনে কাউন্সিলর প্রার্থীর সমর্থকের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাট

বরিশাল টাইমস রিপোর্ট
৫:২৯ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৭, ২০২১

নিজস্ব প্রতিবেদক, চরফ্যাসন:: চরফ্যাসন পৌরসভা নির্বাচন ২৮ ফেব্রুয়ারী অনুষ্ঠিত। নির্বাচন সামনে রেখেই ১ নং ওয়ার্ডের উট পাখি প্রতীক কাউন্সিলর প্রার্থী আবুল খায়ের সমর্থকের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে।

শনিবার ১নং ওয়ার্ড ভোর ৫টার দিকে আব্বাস মাতাব্বর বাড়ীতে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে। পাঞ্জাবী প্রতীক স্বপন চৌধুরীর নেতৃত্বে এই হামলার ঘটনা ঘটিয়েছে বলে উটপাখি প্রতীক সমর্থক আব্বাস মাতাব্বর দাবি করেন। এ ঘটনায় ওই এলাকায় স্বপন চৌধুরীর বিরুদ্ধে এলাকাবাসী জুতা মিছিল করেছেন। এ ব্যাপারে থানায় অভিযোগ করা হয়েছে।

আব্বাস মাতাব্বর জানান, শনিবার ভোর ৫টায় হঠাৎ করে স্বপন চৌধুরীর সমর্থক তারেক, মহিন, বাবুল, জুয়েল, হারুন, হোন্ডা মিজান, ফজলু ও সোহেলসহ ২৫ /৩০ জনের একটি সন্ত্রাসী বাহিনী এ হামলায় চালায়। হামলাকারীরা বাড়িতে থাকা একটি মোটরসাইকেল ভাংচুর করে। এবং ঘরের মালামাল লুট করে নিয়ে যায়।

গৃহকর্মী ছকিনা জানান, তার স্বামী আব্বাস উটপাখি মার্কার নির্বাচন করায় পাঞ্জাবি মার্কার প্রার্থী স্বপন চৌধুরীর উপস্থিতিতে ঘরের ভিতরে সকল মালামাল ভাঙচুর করে নিয়ে যায়। এবং বিভিন্ন ধরনের হুমকি প্রদান করে।

চরফ্যাসন থানার অফিসার ইনচার্জ মোঃ মনির হোসেন জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বিভাগের খবর, ভোলা

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরগুনা/ অটোরিকশা-মাহিন্দ্রার সংঘর্ষে বৃদ্ধা নিহত  একদিন আগেই রোজা রাখছেন ভোলার ১০ গ্রামের মানুষ  লালমোহনে প্রতিবন্ধীকে হুইল চেয়ার দিলেন ঠিকাদার মোরশেদ  সিসি ক্যামেরায় ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও, জরিমানা দিয়ে চাইলেন ক্ষমা  বরিশালে স্পিডবোট শ্রমিকদের মাঝে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ  করোনা>> লকডাউনে বাসা থেকে বের হতে লাগবে পুলিশের ‘মুভমেন্ট পাস’  গণমাধ্যম সপ্তাহকে রাষ্ট্রীয় স্বীকৃতির দাবিতে রাঙ্গাবালী বিএমএসএফের স্মারকলিপি  তারাবীর নামাজে সর্বোচ্চ ২০ জন মুসল্লি অংশগ্রহণ করতে পারবেন  কোরআনের আয়াত নিষিদ্ধের আবেদন খারিজ, বাদীর জরিমানা  পিরোজপুর/ ধান খাওয়ায় বাবুই ছানা হত্যা, তিনজনের কারাদণ্ড