৬ ঘণ্টা আগের আপডেট সকাল ৮:২৮ ; শনিবার ; মে ৮, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

চরফ্যাসনে জোড়া খুন, ২ ভাড়াটে খুনি চট্রগ্রাম থেকে গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট
৭:৩৭ অপরাহ্ণ, মে ৪, ২০২১

চরফ্যাসনে জোড়া খুন, ২ ভাড়াটে খুনি চট্রগ্রাম থেকে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চরফ্যাসন >> ভোলার চরফ্যাসনের আসলামপুর গ্রামে জোড়া খুনের ঘটনায় জড়িত ভাড়াটে খুনি শরীফুল ইসলামকে (২৮) চট্রগ্রাম থেকে গ্রেপ্তার করা হয়েছে। চট্রগ্রামের চকবাজার থানা পুলিশের সহযোগীতায় গত সোমবার রাতে চট্রগ্রামের  চট্টশরী রোডের দেবপাহাড় এলাকায় অভিযান চালিয়ে চরফ্যাসন থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

শরীফুল চরফ্যাসনের দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নের করিমপাড়ার শাহ আলমের ছেলে । সে চট্রগ্রামে একটি ব্যবসাপ্রতিষ্ঠানের মাইক্রোবাসের চালকের কাজ করতো। মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) প্রবোধ দাস আজ মঙ্গলবার দুপুরে এই তথ্য নিশ্চিত করেছেন।

ঘটনায় প্রকাশ, গত ৮ এপ্রিল সকালে আসলামপুর ইউনিয়নের সুন্দরীখালের পাড়ে জামাল ভুইয়ার পরিত্যক্ত বাগান বাড়িতে মাথাবিহীন ২টি পোড়া মরদেহ উদ্ধার করে চরফ্যাসন থানা পুলিশ। এই ঘটনায়  পুলিশ বাদী হয়ে চরফ্যাসন থানায় একটি হত্যামামলা দায়ের করেন। ঘটনাস্থল থেকে পাওয়া আলামতের সূত্রধরে পুলিশ চরফ্যাসন পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের জাফর ফরাজী ছেলে  বেল্লাল, তার ভাই কাশেম ও শ্বশুড় আবু মাঝিকে গ্রেপ্তার করে। তাদের দেওয়া তথ্যানুযায়ী গত ২১ এপ্রিল বিকেলে আসলামপুর গ্রামের মহিবুল্যাহর বাড়ির টয়লেটর সেফটিক ট্যাংকি থেকে বিচ্ছিন্ন দু’টি মাথা এবং ঘটনাস্থলের পাশের সুন্দরীর খাল থেকে খুনে ব্যবহৃত ধারালো দেশীয় অস্ত্র (ছ্যানি)  উদ্ধার এবং গত সোমবার চট্রগ্রাম থেকে ভাড়াটে খুনি শরীফুল ইসলামকে গ্রেফতার করে  করে চরফ্যাসন থানা পুলিশ।

এই বিছিন্ন মাথা উদ্ধারের পর পুলিশ জানায়, ৮ এপ্রিল উদ্ধার করা মাথাবিহীন দু’টি দেহের পরিচয় অনেকটা নিশ্চিত করা গেছে। দেহ দু’টি তপন সরকার ও দুলাল সরকার নামে দুই ভাইয়ের । যারা চরফ্যাসন পৌরসভার ৩নং ওয়ার্ডের মৃত উপেন্দ্র সরকারের ছেলে। দীর্ঘদিন ভারতে অবস্থান করে এদেশের স্বজনদের চোখ ফাঁকি দিয়ে পৈত্রিক জমি বিক্রি করতে গিয়ে দুই ভাই খুনিদের ফাঁদে পড়ে। জমির ক্রেতা বেল্লাল হোসেন জমির মূল্যবাবদ প্রাপ্য ১২ লাখ  টাকা আত্মসাতের উদ্দেশ্যে  আড়াই লাখ টাকায় খুনি ভাড়া করে ঘটায় এই খুনের ঘটনা।

নিহতদের পরিচয় গোপন করে নিজেদের রক্ষার কৌশল হিসেবে খুনিরা দেহ থেকে মাথা আলাদা করে আগুন দিয়ে দেহগুলো পুড়ে দেয়।খুনের ২৬দিন পর ভাড়াটে খুনিদের একজন শরীফুল ইসলামকে চট্রগ্রাম থেকে গ্রেপ্তার করেছে চরফ্যাসন থানা পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক প্রবোধ দাস জানান, খুনি একাধিক। অপরাপর খুনিদের গ্রেফতারে অভিযান চলছে। সব খুনি গ্রেপ্তার পর খুনের বিষয়ে বিস্তারিত আরো জানানো হবে।’

বিভাগের খবর, ভোলা

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ভোলা/ কিশোরের গলাকেটে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টা  ঝালকাঠি/ মেধাবী ছাত্র নাঈমকে বাঁচাতে সকলের সহযোগিতা চাইছেন বন্ধুরা  ফেরিতে স্বাস্থ্যবিধি উপেক্ষিত, বাড়িফেরা যাত্রীদের দুর্ভোগ  কলাপাড়ায় আনসারদের সাথে স্থানীয়দের সংঘর্ষে নারীসহ আহত ১৪  বরিশাল থেকে যাত্রী বেশে পটুয়াখালীতে গিয়ে ডাকাতি: গ্রেপ্তার ৫  করোনা: ২৪ ঘণ্টায় আরও ৩৭ জনের মৃত্যু, নতুন আক্রান্ত ১৬৮২  বরিশাল/ করোনাসহ সকল বালা-মসিবত থেকে মুক্তি পেতে মসজিদে মসজিদে দোয়া-মোনাজাত  ভোলা/ একমাত্র আয়ের উৎস বোরাক চুরিতে দিশেহারা প্রতিবন্ধী যুবক, কাঁদছেন পথে পথে  বরিশালসহ দেশের বিভিন্ন স্থানে আগামী তিনদিন বৃষ্টিপাতের আশঙ্কা  গভীর রাতে কালবৈশাখী ঝড়: গাছচাপায় স্বামী-স্ত্রীর মৃত্যু