২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

চরমোনাইতে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:৫৯ অপরাহ্ণ, ১৫ জুন ২০১৭

বরিশাল সদর উপজেলার চরমোনাই ইউনিয়নে এক স্কুলছাত্রী ভাতিজিকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় চাচা আব্দুল খালেক হাওলাদার (৬০) বৃদ্ধ পিটিয়ে হত্যা করেছে সন্ত্রাসী।

গত বুধবার (১৪ জুন) রাতে তাকে পিটিয়ে গুরুতর আহত করা হয়।

আহত খালেক হাওলাদারকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে কয়েক ঘণ্টা চিকিৎসার পর তিনি মারা যান।

ঘটনাস্থল পরিদর্শনকারী বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার সহকারী কমিশনার (এসি) মো. আসাদুজ্জামান বরিশালটামসকে জানিয়েছেন, নিহতের ভাই নুর হোসেনের মেয়ে সুবর্ণা চর হোগলা হাইস্কুলের ৬ষ্ঠ শ্রেণিতে পড়াশোনা করে।

একই এলাকার বাসিন্দা নিজাম উদ্দিনের  ছেলে পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র তুষারসহ বেশ কয়েকজন যুবক স্কুলে যাওয়া আসার পথে ওই ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিলো।

এ ঘটনা স্কুল ছাত্রীর চাচা আব্দুল খালেক হাওলাদারের নজরে পড়লে তিনি তুষারকে সাবধান করে দেন এবং তার পরিবারের কাছে অভিযোগ করেন।

কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ্ মো. আওলাদ হোসেন বরিশালটাইমসকে জানান, বৃহস্পতিবার (১৫ জুন) বরিশাল মর্গে ময়নাতদন্ত শেষে আব্দুল খালেকের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এ ঘটনায় নিহতের পরিবারের দেয়া অভিযোগ মামলা হিসেবে রুজু করে অভিযুক্ত তুষারসহ অন্যান্যদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।”

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন