৫ ঘণ্টা আগের আপডেট সকাল ৬:৯ ; রবিবার ; জুন ২৬, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

চলন্ত বাসে লাফিয়ে উঠে ডাকাত ধরলেন পুলিশ

বরিশাল টাইমস রিপোর্ট
১:২২ অপরাহ্ণ, মে ১৭, ২০২২

চলন্ত বাসে লাফিয়ে উঠে ডাকাত ধরলেন পুলিশ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: ঢাকা-আরিচা মহাসড়কে দ্রুত গতিতে ছুটে চলছিল যাত্রীবাহী এক বাস। হঠাৎ সেই বাস থেকে এক নারীকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়া হয়। একইসঙ্গে বাসের যাত্রীরাও ডাকাত ডাকাত করে চিৎকার করতে থাকেন। সড়কে দায়িত্বরত অবস্থায় সেটি দেখে ফেলেন পুলিশের এক কর্মকর্তা। সঙ্গে সঙ্গে লাফিয়ে উঠে পড়েন সেই বাসে। ধারালো ছুরি হাতে রাখা ডাকাতকে ধরে ফেলেন তিনি। সে পুলিশের নাম হেলাল। পুলিশ সদস্যের এ সাহসিকতায় বেঁচে যায় প্রায় ২০-২৫ জন যাত্রী। এ ঘটনায় এক পুলিশ সদস্য ও তিন যাত্রী আহত হয়েছেন।

সোমবার (১৬ মে) রাত পৌনে ১০টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার নবীনগর এলাকায় সেনা শপিং কমপ্লেক্সের সামনে এই ঘটনা ঘটে। তবে তাৎক্ষণিকভাবে আহত ও ডাকাত সন্দেহে আটক ব্যক্তির পরিচয় জানাতে পারেনি পুলিশ।

ভুক্তভোগী ও প্রত্যক্ষদর্শীরা জানান, ডাকাতের ছুরিকাঘাতে আহত হয়েছেন এক যুবক। বাস থেকে লাথি দিয়ে ফেলা দেওয়াসহ মারধরে আহত হয়েছেন আরেক নারী যাত্রীসহ দুই জন। এ ছাড়া পুলিশের এক সদস্য এক ডাকাতকে আটক করতে গিয়ে আহত হয়েছেন। আহত তিন যাত্রীকে নিকটস্থ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বাসের এক যাত্রী বলেন, বাসে ২০-২৫ জন যাত্রী ছিল। এক মহিলাকে লাথি মেরে ফেলে দিয়েছে। আরেকজনকে পায়ে কোপ দিয়ে কেটে ফেলেছে। তার গলায় ছুরি ধরেছিল। বলেছে, টাকা না দিলে কেটে ফেলবে। পরে এক ডাকাতকে ধরে গণধোলাই দিয়ে পুলিশে দেওয়া হয়েছে। বাসটা তখন পালিয়ে গেছে। বাসের স্টাফরা ডাকাতির সাথে জড়িত। না হইলে বাস পালালো কেন?

বাসের আরেক যাত্রী বলেন, বাসটা সাভার যাবে। আমি বাইপাইলে উঠেছি, সাভার থানা স্ট্যান্ড নামবো। কয়েকজন লোক একসঙ্গে উঠছে। এরপর বাস নবীনগরে সেনা মার্কেটের সামনে গেলে একজন লাফ দিয়া ছুরি নিয়া ড্রাইভারের কাছে বসে। বলে যে, ওস্তাদ গাড়ি দাঁড় করাবেন না। না হলে একদম মাইরা দিমু। পরে আমি ভাবভঙ্গি দেইখা বাস থাইকা লাফ দিছি। পরে একটা মহিলা নামবে তারে এমন জোরে একটা লাথি মারছে। বেটি মনে হয় বাস থাইকা বাইরে ২০-২৫ ফুট নিচে গিয়া পড়ছে। পা ভাইঙা গেছে। আরেক যাত্রীর পায়ে কোপ দিয়া রগ কাইটা দিছে। তাগো হাসপাতালে নিয়া গেছে।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আসলামুজ্জামান বলেন, আমরা ওখানে গিয়ে গণধোলাইয়ের শিকার একজনকে পাই। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। একটি ছুরিও উদ্ধার করা হয়েছে। যাত্রীরা বলেছে, ছুরি হাতে ছিনতাইকারী বা ডাকাত সদস্যরা তাদের আক্রমণ করেছিলো। এখনও ঘটনার বিস্তারিত জানতে পারিনি। এঘটনায় বাসটিও জব্দ করা যায়নি।

দেশের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশাল-ঢাকা নৌরুট: পদ্মাসেতু চালুর প্রথম দিনেই কমে গেছে লঞ্চযাত্রী  পদ্মাসেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত সেই ২ যুবকের মৃত্যু  পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ২  সোমবার ভোর থেকে পদ্মা সেতুতে মোটরসাইকেল নিষিদ্ধ  ঝালকাঠি/ মা-বাবার সামনে নদীতে পড়ে শিশু নিখোঁজ  বিআরটিসি বাসের ধাক্কায় ভাঙল পদ্মা সেতুর টোল প্লাজার দুটি ব্যারিয়ার  প্রথম ৮ ঘণ্টায় পদ্মা সেতুতে ৮২ লাখ ১৯ হাজার টাকা টোল আদায়  বরিশাল থেকে পদ্মাসেতু হয়ে সাড়ে ৩ ঘণ্টায় রাজধানীতে  আগামীকাল থেকে পদ্মা সেতুতে নেমে ছবি তুললেই জরিমানা  তজুমদ্দিনে ৫০ পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেপ্তার