৭ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:৬ ; সোমবার ; এপ্রিল ১২, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

চাঁদাবাজদের ধরতে গিয়ে ছুরিকাঘাতে পুলিশ কনস্টেবল রক্তাক্ত

বরিশাল টাইমস রিপোর্ট
৭:৫০ অপরাহ্ণ, মার্চ ৩, ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: রাজধানী ঢাকার সাভারে ৯৯৯-এ অভিযোগের ভিত্তিতে চাঁদাবাজদের আটক করতে গিয়ে ছুরিকাঘাতে একজন পুলিশ সদস্য গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এঘটনায় ১০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ বুধবার (০৩ মার্চ) দুপুরে গ্রেপ্তার আসামিদের আদালতে পাঠানো হয়েছে। এর আগে মঙ্গলবার দিবাগত রাত ২ টার দিকে সাভার পৌর এলাকার আনন্দপুর মহল্লার বিমান বিল্ডিং জামে মসজিদ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

আহত পুলিশ সদস্য হলেন- কনস্টেবল মোহাম্মদ রাব্বি হোসেন (২৫)। তিনি টাঙ্গাইল জেলার নাগরপুর থানার মৃত রকিব মিয়ার ছেলে। বর্তমানে সাভার মডেল থানায় কর্মরত রয়েছেন।

গ্রেপ্তাররা হচ্ছেন- সাব্বির হোসেন (২৫), জহিরুল ইসলাম (৩৮), লাল মিয়া (২০), মোহাম্মদ আলী (২৮), আব্দুর রহিম বাবু (২৬), মোহাম্মদ রাসেদ (২৬), নজরুল ইসলাম খান (৩৮), আল-আমিন (৩০), কামাল হোসেন (৩৩) এবং সুজন শিকদার (৪৩)। এরা সবাই সাভারের আন্দপুর এলাকার বাসিন্দা বলে জানা গেছে। এছাড়া অজ্ঞাত আরও ৪ থেকে ৫ জনকে এই মামলায় আসামি করা হয়েছে।

পুলিশ জানায়, ইকবাল হোসেন নামের একজন বাসের কন্ট্রাক্টরকে ওই মসজিদের পাশের ছনের বনে ডেকে নিয়ে যায় সাব্বির ও জহিরুল। ইকবাল যাওয়ার পর দেখেন সেখানে আরও ১০ থেকে ১২ জন অপেক্ষা করছে। কিছু বুঝে ওঠার আগে তারা ইকবালের হাত-পা রশি দিয়ে বেঁধে মুখে কাপড় গুজে দেয়। তার পর ২৫ হাজার টাকা চাঁদা দাবি করে। রাজি না হওয়ায় জোরপূর্বক ইকবালের পকেট থেকে ৫ হাজার ৩০০ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। দাবিকৃত চাঁদার বাকি টাকা দুই দিনের মধ্যে না দিলে প্রাণনাশের হুমকি দিয়ে রাত দেড়টার দিকে তাকে তারা ছেড়ে দেয়। পরে এক পথচারীর মোবাইল থেকে জাতীয় জরুরি সেবা সার্ভিস ‘৯৯৯’ এ ফোন করেন ইকবাল। রাত ২টার দিকে ইকবালকে সাথে নিয়ে ঘটনাস্থলে যায় সাভার মডেল থানা পুলিশ। এ সময় চাঁদাবাজরা পুলিশের উপস্থিতি টের পেয়ে ছনের বন থেকে বেরিয়ে পুলিশের ওপর হামলা করে। তাদের মধ্যে সাব্বিরের ছুরিকাঘাতে কনস্টেবল রাব্বি হোসেন (২৫) মারাত্মকভাবে আহত হন। তাৎক্ষণিক রক্তাক্ত অবস্থায় রাব্বিকে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে ১০ জনকে আটক করে পুলিশ।

সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম সাংবাদিকদের বলেন- এ ঘটনায় বুধবার সকালে বাসের স্টাফ ইকবাল ও পুলিশ বাদী হয়ে পৃথক দু’টি মামলা দায়ের করেছে। গ্রেপ্তার ১০ জন ছাড়াও মামলায় অজ্ঞাতনামা আরও ১০ জনকে আসামি করা হয়েছে।’

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে সরকারি দপ্তরে আড়াই কোটি টাকার চেক নিয়ে মারামারি  লালমোহনে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে মাঠে ইউএনও, ১৭ জনকে জরিমানা  বরগুনায় মোটরসাইকেল আরোহীকে পিটিয়ে লাখ টাকা ছিনতাই  বরিশালে ঘোষণা দিয়ে প্রতিবেশীকে কুপিয়ে হত্যা !  লকডাউন>> বরিশালে শ্রমিকদের খাদ্য ও অর্থ সহায়তা দাবি  বেতাগীতে এমপি রিমন ও তার পরিবারের সুস্থতা কামনায় যুবলীগের দোয়া মোনাজাত  মেডিকেল কলেজে পড়ার সুযোগ পেলেন রাখাইন কিশোরী  ভোলায় ভাইয়ের পিটুনিতে ভাই হাসপাতালে  একদিনে করোনা কেড়ে নিল সর্বোচ্চ ৭৮ জনের প্রাণ  গৌরনদীতে জাটকা বিক্রেতাকে জরিমানা