২৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

চাঁদা না পেয়ে প্রবাসীকে মারধর করা সেই এসআই ক্লোজড

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:২৪ অপরাহ্ণ, ১৪ জুন ২০১৭

বরিশালের গৌরনদী থানা পুলিশের সোর্স লতিফ বেপারীর দাবির ২ লাখ টাকা চাঁদা না দেয়ায় সৌদি প্রবাসীর ওপর হামলার ঘটনায় ১০ জনকে আসামি করে চাঁদাবাজি একটি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (১৩ জুন) রাতে উপজেলার দক্ষিণ গোবর্দ্ধন গ্রামের সৌদি প্রবাসীর ভাবি রিমা রহমান বাদী হয়ে গৌরনদী মডেল থানায় এ চাঁদাবাজির মামলা দায়ের করেন।

এই চাঁদাবাজির ঘটনার সাথে সম্পৃক্ততার প্রাথমিক আলামত পাওয়ায় থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মাজাহারুলকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

বিষয়টি গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ কবির বুধবার (১৪ জুন) রাত ১১টার দিকে বরিশালটাইমসকে নিশ্চিত করেছেন।

এমনকি এই ঘটনায় পুলিশের সোর্স পরিচয়দানকারী লতিফ বেপারীকে গ্রেপ্তারও করেছে পুলিশ। বুধবার (১৪ জুন) বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে আদালতের বিচারক তাকে জেল হাজতে প্রেরণ করেন।’

এর আগে গৌরনদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মো. রেজাউল করিম ও গৌরনদী মডেল থানার ওসি মো. ফিরোজ কবির বুধবার দুপুরে ঘটনাস্থলে সরেজমিনে তদন্ত করেন। ওই সময় তারা এই চাঁদাবাজির ঘটনায় অভিযুক্তদের জড়িত থাকার প্রাথমিক প্রমাণ পান।

মামলা বিবরণে জানা গেছে- উপজেলার দক্ষিণ গোবর্দ্ধন গ্রামের সৌদি প্রবাসী সৈয়দ চুন্নুর কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করে একই গ্রামের থানার পুলিশের সোর্র্স লতিফ বেপারী (৩২)।

চাঁদা না দেয়ায় সোমবার (১২ জুন) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পুলিশের সোর্স লতিফ বেপারীসহ ৭ থেকে ৮ জন সৌদি প্রবাসী সৈয়দ চুন্নু’র ওপর হামলা চালিয়ে চালায়। ওই সময় তাকে বেধড়ক পিটিয়ে তার কাছ থেকে নগদ ৩৫ হাজার টাকা ছিনিয়ে নেন।

এ ঘটনায় মঙ্গলবার (১৩ জুন) রাতে প্রবাসীর ভাবি রিমা রহমান বাদী হয়ে পুলিশের সোর্স পরিচয় দানকারী লতিফ বেপারীসহ ১০ জনের বিরুদ্ধে একটি চাঁদাবাজি মামলা দায়ের করেছেন।”

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন