৪২ িনিট আগের আপডেট রাত ৮:৫২ ; বৃহস্পতিবার ; জুন ১, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

চুরি যাওয়া টাকা উদ্ধারে ছাত্রের হাত পোড়ালেন শিক্ষক!

বরিশালটাইমস রিপোর্ট
১১:৩১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০১৮

চতুর্থ শ্রেণির এক ছাত্রের হারিয়ে যায় দুশ রুপি। স্কুল প্রধানের কাছে অভিযোগ করে সে। এরপর ক্লাসের সব ছাত্রকে ডেকে শিক্ষক জানতে চান, কে ওই অর্থ চুরি করেছে।

কিন্তু দোষ স্বীকার করেনি কেউ। একপর্যায়ে শিক্ষক তাদের বলেন, জ্বলন্ত মোমবাতির উপর একে একে এসে হাত রাখতে। যে টাকা চুরি করেছে, কেবল তার হাতই নাকি পুড়বে। অন্যদের কোনো ক্ষতি হবে না।

শিক্ষকের কথা শুনে ছাত্ররা একে একে মোমবাতির ওপর তাদের হাত রাখতে শুরু করে। এতে একজন শিশুর হাতে মারাত্মকভাবে পুড়ে গেলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনাটি ঘটেছে ভারতের ঝাড়খন্ডের পশ্চিম সিংভুম জেলার চক্রধরপুরে।

ওই শিশুর মা জানান, ছেলের অবস্থা এখনো স্কুলে যাওয়ার মতো নয়। রীতিমতো আতঙ্কিত সে। কিছু খেতেও পারছে না ওই হাত দিয়ে। স্কুলেও যেতে রাজি হচ্ছে না সে।

পুরো এলাকায় তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে এ ঘটনাকে কেন্দ্র করে। ঘটনাস্থলে গিয়ে সবার সঙ্গে কথা বলেছেন স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা।
গঠন করা হয়েছে তদন্ত কমিটিও। তদন্ত কমিটির সামনে এসে নিজের দোষ স্বীকার করেছেন প্রধান শিক্ষক।

বিশেষ খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কাউখালীতে সমুদ্রগামী জেলেদের মাঝে চাল বিতরণ  ১০ হাজার প্রাথমিক বিদ্যালয়ে হবে খেলার মাঠ  বয়স্ক ভাতা বাড়ল ১০০, বিধবায় ৫০  ১২ কেজি সিলিন্ডারের দাম ১৬১ টাকা কমেছে  সুগন্ধা নদী থেকে বালু উত্তোলনের দায়ে দুজনকে পাঁচ লাখ টাকা জরিমানা, তিনজনকে কারাদণ্ড  ভোলায় পুকুরের পানিতে ডুবে প্রাণ গেলো শিশুর  বরিশাল সিটি নির্বাচন: সাধারণ-সংরক্ষিত আসনে লড়বেন স্বামী-স্ত্রী  যৌতুক না পেয়ে সন্তান রেখে স্ত্রীকে তাড়িয়ে দেওয়া স্বামী কারাগারে  তরুণ-তরুণীদের জন্য বরাদ্দ ১০০ কোটি টাকা  দাম বাড়বে সিগারেটের