৪ ঘণ্টা আগের আপডেট সকাল ৫:২৮ ; রবিবার ; জুলাই ১২, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

চেয়ারম্যানের সহযোগী অস্ত্রসহ গ্রেপ্তার: বাকেরগঞ্জে নানা প্রশ্ন

ষ্পেশাল করেসপন্ডেন্ট
৯:৩৯ অপরাহ্ণ, জুন ৩০, ২০২০

নিজস্ব বার্তা পরিবেশক:: বাকেরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও গারুড়িয়া ইউপি চেয়ারম্যান এএসএম জুলফিকার হায়দারের ব্যক্তিগত মোটরসাইকেল চালক ফোরকান মাহমুদকে বরগুনায় ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ফোরকানের অন্যতম সহযোগী আরিফকেও গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় বরগুনা সদর থানায় মামলা দায়েরের পর ডাকাত সদস্য ফোরকানকে পুলিশ আদালতের মাধ্যমে দুই দিনের রিমান্ডে নিয়েছে।

বরগুনা সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম তারিকুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির প্রস্তুতিকালে গত ২৬ জুন রাতে বরগুনা টাউন হল এলাকায় অভিযান চালিয়ে একটি মাইক্রোবাস, দুটি রামদা ও ১৮ টি পাইপসহ ফোরকান মাহমুদ ও তার সহযোগী আরিফকে গ্রেপ্তার করা হয়। তাদের সাথে আরও ৮ থেকে ১০ জন ডাকাত সদস্য ছিলো। পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যেতে সক্ষম হয়েছে।

ওসি আরও জানান, এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ডাকাতি ও অস্ত্র আইনে মামলা দায়ের করেছে এবং গত ২৮ জুন আদালতের মাধ্যমে ডাকাত সদস্য ফোরকানকে জিজ্ঞাসাবাদের জন্য ২ দিনের রিমান্ডে আনা হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, গ্রেপ্তার হওয়া ডাকাত সদস্য ফোরকান বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার গারুড়িয়া ইউনিয়নের মন্নাফ বয়াতির ছেলে। সে (ফোরকান) গারুড়িয়া ইউপির চেয়ারম্যান এএসএম জুলফিকার হায়দারের ঘনিষ্ঠ সহচর এবং ব্যক্তিগত মোটরসাইকেল চালক। তার ছত্রছায়ায় গ্রেপ্তার হওয়া ফোরকান মাহমুদ মোটর সাইকেল চালানোর অন্তরালে দীর্ঘদিন ধরে বিভিন্ন অপকর্ম করে আসছিলো। এমনকি বাকেরগঞ্জের গারুলিয়া ইউনিয়নের বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান জুলফিকার হায়দারের সাথে ডাকাত সদস্য ফোরকানের তোলা একাধিক সেলফিও পাওয়া গেছে।

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :

 

সম্পাদক : হাসিবুল ইসলাম
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পায়রা বন্দর ও তাপবিদ্যুৎ কেন্দ্র পরিদর্শন করলেন প্রধানমন্ত্রীর মূখ্য সচিব  প্লিজ, অনেক হয়েছে, পানি আর ঘোলা করবেন না!  বলিউড তারকা অমিতাভ বচ্চন করোনা আক্রান্ত  করোনা: বরিশালে একদিনে আরও ২৯ জন আক্রান্ত  হিজলায় আ’লীগের দু’গ্রুপ মুখোমুখি, রক্তপাতের আশঙ্কায় ১৪৪ জারি  দেশেই করোনা ‘নেগেটিভ প্রেশার আইসোলেশন’ ক্যানোপি উদ্ভাবন  প্রকাশ্যে পুলিশ পেটালো ছাত্রলীগ সভাপতির ভাই, অত:পর  চরফ্যাশনে আমনের বীজতলা তৈরিতে ব্যস্ত কৃষক  করোনার ভুয়া রিপোর্টের কথা জানতেন স্বাস্থ্য ডিজি  বরিশালের কলেজছাত্রীকে কোটালীপাড়ায় যৌন হয়রানি