৬ মিনিট আগের আপডেট বিকাল ৪:৪৭ ; শনিবার ; অক্টোবর ১, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

ছাগলকে বিয়ে করলেন সাইফুল আরিফ: ভিডিও ভাইরাল

বরিশাল টাইমস রিপোর্ট
১০:২২ অপরাহ্ণ, জুন ৮, ২০২২

ছাগলকে বিয়ে করলেন সাইফুল আরিফ: ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: ছাগলের সঙ্গে ঘরসংসার–কথাটি শুনতে অস্বাভাবিক মনে হলেও এমনই এক অবিশ্বাস্য ঘটনা ঘটিয়েছেন ইন্দোনেশিয়ার পূর্ব জাভার গ্রেসিকের ৪৪ বছর বয়সী সাইফুল আরিফ নামের এক পুরুষ। তিনি মনে করেন, এই ছাগল ছাড়া তার জীবনে আদর্শ জীবনসঙ্গী আর কেউ হতেই পারে না।

স্থানীয় সময় সোমবার (৬ জুন) ইন্দোনেশিয়ার পূর্ব জাভার গ্রেসিকের আঞ্চলিক প্রতিনিধি পরিষদে রাজনৈতিক দলের সদস্যদের উপস্থিতিতেই সাধারণ বিয়ের মতোই এ বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এরপর সাদা রঙের এই ছাগলের সঙ্গে সাইফুলের বিয়ের একটি ভিডিও প্রকাশ হয়, যা রীতিমতো ভাইরাল নেটদুনিয়ায়।

সাইফুল ছাড়াও ছবিতে যে কজনের ছবি দেখা যাচ্ছে তাদের পাঁচজনই পশুদের বিয়ে করেছেন। তাদের মধ্যে অনেকের আবার কুকুর ও ব্যাঙের সঙ্গেও বিয়ে হয়েছে।

বিয়েতে ছাগলটিকে কনের মতো করে সাজিয়ে পোশাক পরিধান করা হয় এবং তার নাম রাখা হয় শ্রী রাহায়ু বিন বেজো। বিয়েতে উপস্থিত অতিথিদের মধ্যে দুজনকে সাক্ষীও রাখা হয়।

বিয়েতে কাবিন ছাড়াও দেনমোহর হিসেবে ২২ হাজার ইন্দোনেশিয়ান রুপিয়া ধার্য করা হয়।

বিশেষ খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরগুনায় নারকেল গাছ পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে স্কুলছাত্রের মৃত্যু  বরগুনায় দোকানের পাহারাদার হিসেবে দায়িত্ব পালন করছে পানকৌড়ি-বক  যাত্রী সংকট : ৫০ কোটি টাকার লঞ্চ কেটে বিক্রি হচ্ছে ভাঙারিতে  কলাপাড়ায় ট্রলি চাপায় নিহত তিন: অবৈধ ট্রলি ও লাইসেন্সবিহীন যান বন্ধের দাবিতে মানববন্ধন  শেখ হাসিনা বাংলাদেশকে সাম্প্রদায়িক সম্প্রীতির দেশে পরিণত করেছেন: এমপি শাওন  তজুমদ্দিন থানায় অগ্নি-নির্বাপণ কর্মশালা ও মহড়া অনুষ্ঠিত  বিএনপি নিজেদের কর্মীদের নিজেরাই মারে : তথ্যমন্ত্রী  একুশে পদকপ্রাপ্ত বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খান আর নেই  বরিশালে অচিরেই উৎপাদনে যাচ্ছে পোশাক কারখানা  মাতাল হয়ে রেললাইনে বসে ট্রেনে কাটা পড়ল তরুণ-তরুণী!