১ ঘণ্টা আগের আপডেট সকাল ১০:১৫ ; বৃহস্পতিবার ; ফেব্রুয়ারি ২২, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

ছাত্রলীগ কমিটিতে সবাই স্বাধীনতাবিরোধী

বরিশালটাইমস রিপোর্ট
১২:২৫ অপরাহ্ণ, আগস্ট ৬, ২০১৬

পিরোজপুর জেলা ছাত্রলীগের নতুন কমিটির প্রায় সবাই স্বাধীনতা বিরোধী, অছাত্র, খুনি, মাদকাসক্ত ও দোকানদার বলে দাবি করেছেন স্থানীয় সাংসদ ও জেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম এ আউয়াল (সাইদুর রহমান)। এটিকে তিনি আন্তর্জাতিক ষড়যন্ত্রের অংশ বলেও অভিহিত করেছেন।

শুক্রবার রাজধানীতে একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলন করে তিনি এসব অভিযোগ করেন।

তিনি বলেন, ছাত্রলীগ একটি ঐতিহ্যবাহী সংগঠন। আমি ছাত্রজীবনে কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য ছিলাম। সে সংগঠনের আমার জেলার কমিটি গঠিত হয়েছে জাতীয় ও আন্তর্জাতিক চক্রান্তের মধ্য দিয়ে। এই কমিটিতে প্রায় সবাই স্বাধীনতা বিরোধী, অছাত্র, খুনি, মাদকাসক্ত ও দোকানদার। এটি কোনোভাবেই বঙ্গবন্ধুর তৈরি ছাত্রলীগ হতে পারে না।

ছাত্রলীগের এই কমিটি কীভাবে আন্তর্জাতিক ষড়যন্ত্র হতে পারে সাংবাদিকদের এমন প্রশ্নে তিনি বলেন, জামায়াতের সাঈদী (দেলাওয়ার হোসাই সাঈদী) আমার আসনের। আমি তাকে নির্বাচনে পরাজিত করেছি। তাছাড়া যুদ্ধাপরাধে তার রায়ের বিরুদ্ধে কোনো প্রতিবাদ আমার জেলায় হতে দেইনি। জামাত-শিবির ক্ষোভ মেটানোর জন্য বিভিন্নভাবে চক্রান্ত করে ছাত্রলীগের কমিটিতে ঢুকেছে।

জেলার সরকারি কর্মকর্তাদেরও সমালোচনা করে তিনি বলেন, পিরোজপুর জেলায় সরকারি কর্মকর্তাদের কার্যকলাপ ভালো না। তাদের কাছে মানুষ কোনো সুবিচার পায় না। কর্মকর্তারা কোনো সামাজিক, উন্নয়নমূলক কর্মকাণ্ডসহ কোনো লিগ্যাল কাজের জন্য এগিয়ে আসে না। আমি প্রশাসনের কোন ধরনের সহযোগীতা পাই না।

বিষয়গুলো সংশ্লিষ্ট আওয়ামী লীগ ও ছাত্রলীগের কেন্দ্রীয় নেতাদের জানানো হয়েছে কি না জানতে চাইলে তিনি বলেন, আমি জানিয়েছি, তারা বলেছেন দেখব।

খবর বিজ্ঞপ্তি, পিরোজপুর

আপনার ত লিখুন :

 

ই বিের ও সা
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালসহ বেশকিছু অঞ্চলে বজ্রসহ বৃষ্টির পূর্বাভাস  হাত-পা না নেড়ে ঘণ্টার পর ঘণ্টা পানিতে ভেসে থাকেন ষাটোর্ধ্ব জিতন মিয়া!  দুই মেয়েকে বিষ খাইয়ে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা  পিরোজপুরে শ্বশুরকে দাফন করতে গিয়ে জামাতার মৃত্যু  পাথরঘাটায় পারিবারিক কলহে গৃহবধূর আত্মহত্যা  পতাকা উত্তোলন করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে ব্যবসায়ীর মৃত্যু  মঠবাড়িয়ায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন  মাতৃভাষা দিবসের র‌্যালিতে ইংরেজি ব্যানার, বরিশালে তোলপাড়  দেশকে এগিয়ে নেব, এটিই প্রতিজ্ঞা: প্রধানমন্ত্রী  নাজিরপুরে অটো রিক্সার ধাক্কায় কৃষকের মৃত্যু; আহত ২