৪ ঘণ্টা আগের আপডেট রাত ১:৫৫ ; বুধবার ; সেপ্টেম্বর ২৩, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

ছাত্রলীগ নেতার ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

বরিশাল টাইমস রিপোর্ট
৮:২৪ অপরাহ্ণ, আগস্ট ১১, ২০২০

কুমিল্লার তিতাস উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফরহাদ আহাম্মদ ফকিরের মাদক সেবনের একটি ভিডিওচিত্রসহ একাধিক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। কুমিল্লা (উত্তর) জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পরহাদের এমন কান্ড প্রকাশ পাওয়া নিয়ে রাজনৈতিক অঙ্গন এবং দলীয় ফোরামসহ সচেতন মহলে তীব্র সমালোচনা চলছে। কেউ কেউ তাকে দল ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানের পদ থেকে বহিষ্কারের দাবি জানিয়েছেন। তবে ফরহাদ আহাম্মদ ফকির বলেছেন এটা তার বিরুদ্ধে একটি পরিকল্পিত চক্রান্ত।

জানা গেছে, গত সোমবার রাত থেকে প্রথমে ফরহাদ আহাম্মদ ফকিরের ইয়াবা সেবনের ছবি ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এ নিয়ে ফেসবুকে অনেকেই ক্ষোভ প্রকাশ করে নানান মন্তব্য করেছেন। ছবিতে দেখা যায়, সাদা গেঞ্জি ও পাজামা পরিহিত ফরহাদ আহাম্মদ ফকির ইয়াবা সেবন করছেন। যদিও এ ছবিটি সাজানো ও পরিকল্পিত বলে দাবি করেছেন তিনি।

এ বিষয়ে মঙ্গলবার বিকেলে ফরহাদ সাংবাদিকদের জানান, এ ছবি ও ভিডিও দুই বছর আগের। এটা বন্ধুরা মিলে দুষ্টুমি করার সময় নেওয়া। এটা প্রকৃতপক্ষে ইয়াবা সেবন ছিল না। এখন পরিকল্পিতভাবে আমার রাজনৈতিক ক্যারিয়ার নষ্ট করতে একটি মহল চক্রান্ত হিসেবে এসব অপপ্রচার চালাচ্ছে।

এ বিষয়ে তিতাস থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আহসানুল ইসলাম সাংবাদিকদের বলেন, ফরহাদ ফকিরের ইয়াবা সেবনের ভিডিও আমি দেখেছি। এ বিষয়ে কোনো অভিযোগ পাইনি। এ নিয়ে কোনো মন্তব্য করতে চাই না।

এ বিষয়ে কুমিল্লা (উত্তর) জেলা ছাত্রলীগের সভাপতি আবু কাওসার অনিক সাংবাদিকদের বলেন, আমরা একসাথে রাজনীতি করি, আমি তো ফরহাদকে কোনো দিন ইয়াবা সেবন করতে দেখিনি। কোনো অবস্থার প্রেক্ষিতে এবং কখন কারা এ ছবি নিয়েছিল তা দেখার বিষয়। তাছাড়া এ বিষয়ে জেলা কমিটির কিছুই করার নেই। বিষয়টি হয়তো কেন্দ্রীয় কমিটি দেখবে।

কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী সাংবাদিকদের বলেন, আমি নির্বাচিত হওয়ার পর থেকেই বলে আসছি তিতাস-হোমনায় কোনো মাদক থাকবে না। ভাইস চেয়ারম্যানের ইয়াবা সেবনের ভিডিও আমিও দেখেছি। আইনশৃঙ্খলা বাহিনীকে তদন্ত করে জানানোর জন্য বলেছি। তদন্তে প্রমাণিত হলে উপজেলা পরিষদ, জেলা প্রশাসন ও মন্ত্রণালয় ব্যবস্থা নেবে।’

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালের ৫ ইউনিয়নে আওয়ামী লীগের চেয়ারম্যান প্রার্থী যারা...  রাজপুরে র‌্যাবে অভিযানে ধারালো অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেপ্তার  টুঙ্গিপাড়া জাতির জনকের মাজার জিয়ারত করলেন বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতি  ঝালকাঠিতে শিক্ষক সমিতির জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন  পায়রা সেতু নামকরণ হবে ‘শেখ হাসিনা সেতু’  ভিপি নুরের বিরুদ্ধে করা দুটি মামলা বরিশালে প্রত্যাহার দাবি  ঝালকাঠিতে সাংবাদিকদের ঐক্য, স্বরাষ্ট্রমন্ত্রীকে স্মারকলিপি  পদ্মা সেতুকে ঘিরে বরিশালে বিনিয়োগের ডালা খুলছে  তজুমদ্দিনে বিয়ে বাড়িতে খাবারে নেশা মিশিয়ে স্বর্ণালংকার চুরি, ৬ জন হাসপাতালে  ভান্ডারিয়ায় মুন্ডহীন লাশ উদ্ধার