২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ছাত্রলীগ সভাপতি জয়ের সৌজন্যে বাবুগঞ্জে এতিম ও হাফেজদের ইফতার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:১৭ পূর্বাহ্ণ, ০৫ মে ২০২১

ছাত্রলীগ সভাপতি জয়ের সৌজন্যে বাবুগঞ্জে এতিম ও হাফেজদের ইফতার

আরিফ আহমেদ মুন্না বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি ও বাবুগঞ্জ উপজেলার কৃতি সন্তান আল-নাহিয়ান খান জয়ের সৌজন্যে বাবুগঞ্জে এতিম ও কোরআনের হাফেজদের সম্মানে ইফতার এবং সেহরি করানো হয়েছে। মঙ্গলবার উপজেলার বাহেরচরে তালিমুল কোরআন মাদ্রাসা ও এতিমখানায় জয়ের পক্ষ থেকে পাঠানো ওই ইফতার বিতরণ করেন ছাত্রলীগের মানবিক নেতা হিসেবে পরিচিত আবিদ আল সাকিব।

ছাত্রলীগ সভাপতি আল-নাহিয়ান খান জয়ের পক্ষ থেকে এসময় এতিম ও হাফেজদের সেহরির ব্যবস্থাও করা হয়। ছাত্রলীগ নেতা আবিদ আল সাকিব ছাড়াও এসময় উপজেলা ছাত্রলীগ নেতা সফিকুল ইসলাম সিফাত, শহিদুল ইসলাম প্রমুখ স্বেচ্ছাসেবক নেতারা উপস্থিত ছিলেন।

ইফতার এবং সেহরির খাবার বিতরণ প্রসঙ্গে মানবিক ছাত্রলীগ নেতা আবিদ আল সাকিব বলেন, ‘আমার নেতা কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি আল-নাহিয়ান খান জয় ভাইয়ের আদর্শ অনুসরণ করে সর্বদা মানবসেবার রাজনীতি করি আমরা ছাত্রলীগের সৈনিকরা। আমার নেতার কাছে ছাত্রলীগ মানে ক্ষমতা আর অর্থ উপার্জনের হাতিয়ার নয়। তার কাছে মানবসেবা আর সাধ্যমতো দেশের দুস্থ-অসহায় মানুষের পাশে দাঁড়ানোর নামই ছাত্রলীগ। আমরা সেই আদর্শিক নেতার কর্মী হিসেবে তার নির্দেশে মানুষের সেবায় কাজ করে যাচ্ছি।’

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন