৮ মিনিট আগের আপডেট রাত ৮:১৮ ; শনিবার ; নভেম্বর ২৮, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

ছুটি না নিয়েই কুয়াকাটা সমুদ্রসৈকতে ৭ চিকিৎসক

বিশেষ বার্তা পরিবেশক
৭:৫০ অপরাহ্ণ, নভেম্বর ২২, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: শরীয়তপুরের গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দশজন চিকিৎসকের মধ্যে সাতজন চিকিৎসকই ছুটি না নিয়ে কুয়াকাটা সমুদ্রসৈকতে ভ্রমণে গিয়েছেন বলে অভিযোগ উঠেছে। এতে ব্যাহত হচ্ছে চিকিৎসা সেবা।

এ ব্যাপারে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাফিজুর রহমান বলেন, ৫০ শয্যা বিশিষ্ট গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আমিসহ মোট ১০ জন চিকিৎসক রয়েছি। শনিবার (২১ নভেম্বর) হঠাৎ করে দশজন চিকিৎসকের মধ্যে ওই সাত চিকিৎসককে একসঙ্গে কর্মস্থলে অনুপস্থিত দেখা যায়। পরে খোঁজ নিয়ে জানতে পারি তারা ছুটি না নিয়েই শনিবার সকালে কুয়াকাটা সমুদ্রসৈকতে ভ্রমণে গেছেন। কবে নাগাদ ফিরবে তা নিশ্চিত করে বলা যাচ্ছে না।

তিনি বলেন, ছুটি না নিয়ে হঠাৎ সাত চিকিৎসক ভ্রমণে যাওয়ায় চিকিৎসা সেবা ব্যাহত হচ্ছে। বিষয়টি আমি জেলা সিভিল সার্জনকে জানিয়েছি। সিভিল সার্জন তাদের শোকজ করার জন্য নির্দেশ দিয়েছেন। নির্দেশ অনুযায়ী ওই সাত চিকিৎসককে শোকজ করা হবে।

ওই সাত চিকিৎসক হলেন- ওই হাসপাতালের আরএমও ডা. সিকদার আফ্রিদি রিজভী, মেডিকেল অফিসার ডা. বদরুন্নাহার তানজিম, ডা. তানিয়া, ডা. আল আমিন সিকদার, ডা. ফজলে রাব্বি, ডা. সিফাত তাসনিম ও ডা. আব্দুল্লাহ তাহের।

ছুটি না নিয়েই কুয়াকাটা ভ্রমণে যাওয়া ডা. সিকদার আফ্রিদি রিজভী মুঠোফোনে বলেন, গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. হাফিজুর রহমান স্যারকে মৌখিকভাবে বলে আমরা সাত চিকিৎসক কুয়াকাটা গিয়েছিলাম। তবে লিখিতভাবে ছুটি নেয়া হয়নি। আজ রোববার রাতে কর্মস্থলে পৌঁছবো।

শরীয়তপুরের সিভিল সার্জন ডা. এসএম আব্দুল্লাহ আল মুরাদ বলেন, কোনো চিকিৎসক ছুটি নিতে হলে লিখিতভাবে নিতে হবে। কিন্তু লিখিতভাবে ছুটি না নিয়ে সাত চিকিৎসক ভ্রমণে গিয়েছেন। জানতে পেরে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাকে বলেছি তাদের শোকজ করতে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

পটুয়াখালি

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  করোনার পর চীনে নরোনার হানা, একদিনে আক্রান্ত ৫০!  রাজাপুরে চালককে অজ্ঞান করে সিএনজি ছিনতাই  কলাপাড়ায় পাঁচদিনব্যাপী রাস উৎসব শুরু  চরফ্যাসনে জেলের স্ত্রীকে ধর্ষণচেষ্টা, মামলা  দেশে অর্থনীতির সকলক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে: এমপি শাওন  ভোলার রাস্তায় কোস্টগার্ডের প্রতিবন্ধকতা: অবরুদ্ধ ১১ পরিবার  চরমোনাই পীর-মামুনুল হককে গ্রেপ্তারে ২৪ ঘণ্টার আল্টিমেটাম মুক্তিযুদ্ধ মঞ্চের  শিক্ষার্থীদের পেটানোর অভিযোগ: মূল ঘটনা ফাঁস!  মাটি খুঁড়লেই মিলছে হীরা! গ্রামে তোলপাড়  গৌরনদীর নবাগত ইউএনও’র হস্তক্ষেপে বাল্যবিয়ে বন্ধ