১০ ঘণ্টা আগের আপডেট সকাল ৮:৭ ; শনিবার ; ডিসেম্বর ৭, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

ছেলেধরা সন্দেহে প্রতিবন্ধী যুবক আটক

বরিশাল টাইমস রিপোর্ট
১১:০০ পূর্বাহ্ণ, জুলাই ২৫, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, ভোলা:: ভোলায় ছেলেধরা সন্দেহে এক বাকপ্রতিবন্ধী যুবককে আটক করে চড়-থাপ্পড় মেরে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয়রা। বুধবার রাত সাড়ে ১১টার দিকে লালমোহন উপজেলার লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের মাদরাসা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রাতে ওই যুবক রাস্তায় ঘোরাফেরা করার সময় স্থানীয়রা তাকে ছেলে ধরা সন্দেহ আটক ও মারধর করে পুলিশে খবর দেয়।

তিনি আরও বলেন, আমরা ঘটনাস্থলে গিয়ে দেখি তিনি বাকপ্রতিবন্ধী। নিজের নাম-পরিচয় বলতে পারেন না। আমরা তাকে অক্ষত অবস্থায় উদ্ধার করেছি।

এছাড়া ওই ব্যক্তির নাম ও ঠিকানা কারো জানা থাকলে ০১৭১৩৩৭৪৩০৪ নম্বরে কল দিয়ে তাকে পরিবারের কাছে ফেরত পাঠাতে সহযোগিতা করার জন্য অনুরোধ জানিয়েছেন ওসি মীর খায়রুল কবির।

বিভাগের খবর, ভোলা

আপনার মতামত লিখুন :

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পিয়ন ইয়াছিনের বিরুদ্ধে পৌনে ছয় কোটি টাকা আত্মসাতের অভিযোগ  পেঁয়াজ খাওয়ায় শীর্ষে সিলেট, পিছিয়ে বরিশাল  বিয়ের প্রয়োজনবোধ করছেন অপু বিশ্বাস  মহানবীকে (সা.) নিয়ে কটূক্তিকারীর ফাঁসির দাবি  যুক্তরাষ্ট্রের নৌ-ঘাঁটি বন্দুক হামলা  মিথিলা-সৃজিতের বিয়ে সম্পন্ন  প্রয়োজনে কিংবা অপ্রয়োজনে ক্রেতা হয়ে যান তাদের  এদেশ সবার, রয়েছে সমান অধিকার : গণপূর্তমন্ত্রী  দুদকের ফাঁদ-মামলায় অসাধু কর্মকর্তারা  পটুয়াখালীতে ডাক্তার স্বামীর পুরুষাঙ্গ কেটে নিলো স্ত্রী