২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

শিরোনাম
ইউপি চেয়ারম্যান ও মেম্বরের বিরুদ্ধে ১১ টন চাল আত্মসাতের অভিযোগ পাথরঘাটায় নিষিদ্ধ পিরানহা বিক্রি, জনমনে আতঙ্ক অবৈধ সম্পদ: পুলিশের অবসরপ্রাপ্ত নায়েকের জরিমানা, স্ত্রীর জেল সরকার আপনাদের পাশে আছে, আমরা আপনাদের খোঁজখবর নিচ্ছি: জেলা প্রশাসক জাহেদুর রহমান ঝালকাঠিতে শত্রুতার জেরে বৃদ্ধা নারীকে কুপিয়ে জখম থানায় গুলিবিদ্ধ সেই এএসআইয়ের সফল অস্ত্রোপচার, তবে শঙ্কামুক্ত নন কাউখালীতে প্রান্তিক চাষীদের মাঝে সার, বীজ ও নারকেল চারা বিতরণ গুটিকয়েক সন্ত্রাসে ওষ্ঠাগত উত্তর আমানতগঞ্জবাসী মুক্তি চায়, প্রতিমন্ত্রী-মেয়রের হস্তক্ষেপ কামনা বাউফলে খাল দখল মুক্ত না করেই ফিরে গেলেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট

ছেলের হাতে বাবা খুন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৩২ অপরাহ্ণ, ১৬ নভেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন::: নরসিংদীর পলাশে পারিবারিক কলহের জের ধরে জমির উদ্দিন (৬২) নামে বৃদ্ধ খুনের ঘটনা ঘটেছে। শুক্রবার বিকালে উপজেলার চরসিন্দুর ইউনিয়নের চরআলী নগর গ্রামে এঘটনা ঘটে। ঘটনার পর থেকে ঘাতক ছেলে আরিফ মিয়া পলাতক রয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, নিহতের ছেলে আরিফ মিয়া তিনটি বিয়ে করার বিষয় নিয়ে শুক্রবার দুপুরে শিবপুর সাধারচর ইউনিয়নের ও পলাশের চরসিন্দুর ইউনিয়নের ইউপি সদস্যের যৌথ উদ্যোগে সালিস দরবার হয়। সেখানে আরিফ মিয়া তার প্রথম স্ত্রীকে ছেড়ে দেওয়ার কথা বললে দরবারে উপস্থিত আরিফ মিয়ার বাবা জমির উদ্দিন তাতে আপত্তি জানান। পরে দরবার শেষে বিকালে বাড়ি ফেরার পথে আরিফ মিয়া ছুরি দিয়ে তার বাবা জমির উদ্দিনকে এলোপাতাড়ি ছুড়ির আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ নাসির উদ্দিন জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। নিহতের ছেলে আরিফকে গ্রেপ্তার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন