১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

জঙ্গীদের তৎপরতা দমনে আমরা সক্ষম হয়েছি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০২:১০ অপরাহ্ণ, ০৪ ডিসেম্বর ২০১৬

বরিশাল : দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি আগের যে কোন সময়ের চেয়ে বর্তমানে ভালো। জঙ্গী তৎপরতা যে কটা ছিল তা সরকারের জিরো টলারেনস্ নীতি অনুসরন করে জনগণকে সাথে নিয়ে অভিযান চালিয়ে তা বন্ধ করে দিয়েছি। হঠাৎ করে যারা জঙ্গী তৈরী হয়ে সুইসাইডাল স্কোয়াড হয়ে গিয়েছিল আমরা মনে করি তারা দমন হয়েছে। তাদের শক্তি অমরা ভেঙ্গে দিয়েছি। উল্লেখিত কথা বলেন পুলিশ মহা পরিদর্শক একেএম শহিদুল হক। ভোলায় সফল শেষে বরিবার বেলা ১১ টায় বরিশাল কোতোয়ালী মডেল থানা আকস্মিক পরিদর্শনে আসেন।

 
দুপুর একটায় সংবাদ কর্মীদের প্রশ্নের জবাবে বলেন, চুরি বা ডাকাতি হলো ট্রেডিশনাল ক্রাইম। এটা অতীতে ছিল আজো অছে, এর পুরোটা রোধ করা সম্ভব নয়। তবে জন নিরাপত্তার কথা বিবেচনা করে যাতে এর সংখ্যা না বাড়ে এজন্য কৌশলী পদক্ষেপ নেয়ার জন্য সংশ্লিষ্ট থানায় বলা আছে। নদীর আধিক্য বরিশাল অঞ্চলের জন্য নৌ পুলিশকে আধুনিকায়নের কাজ চলমান।

 

এটা সম্পন্ন হলে একটা স্বয়ংসম্পন্ন বাহিনী হবে। বরিশাল নগরীর কোতোয়ালী মডেল থানা পরিদর্শন করে তিনি সন্তুষ্টি প্রকাশ করেন।

 
এসময় উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জের ডিআইজি শেখ মুহম্মদ মারুফ হাসান, নগর পুলিশের কমিশনার এসএম রুহুল অমিনসহ অন্য পুলিশ কর্মকর্তা ও সদস্যরা।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন