১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

জনগণের জন্য কাজ করেই ক্ষমতায় যেতে হবে: সালমা ইসলাম

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:২৪ অপরাহ্ণ, ২৮ ডিসেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন:: জনগণের জন্য কাজ করেই ক্ষমতায় যেতে হবে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি।

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশন মিলনায়তনে পার্টির নবম কেন্দ্রীয় কাউন্সিলে এ মন্তব্য করেন তিনি।

সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী বলেন, পক্ষপাতিত্ব, ব্যক্তিস্বার্থ ত্যাগ করে সবাইকে দেশ গড়ার কাজে এগিয়ে যেতে হবে।

সালমা ইসলাম এমপি আরও বলেন, যে কোনো ধরনের পক্ষপাতিত্ব অনৈক্য ব্যক্তিস্বার্থ অনুরাগ অথবা বিরাগ দলের অগ্রযাত্রাকে যেন ব্যাহত করতে না পারে সেজন্য প্রতিটি নেতাকর্মীকে সচেতন থাকতে হবে।

‘তাহলে ইনশাআল্লাহ জাতীয় পার্টির সুদিন ফিরবে। আবার আমরা দেশের ক্ষমতায় ফিরতে পারব ইনশাআল্লাহ।’

কাউন্সিলে জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, ৫৪টি জেলা কমিটি সম্পন্ন হয়েছে। বাকি কমিটি এক মাসের মধ্যে করার নির্দেশ দেয়া হয়েছে। দলে কোনো বিভক্ত নেই, সবাই উপস্থিত আছেন কাউন্সিলে। যারা কাজ করবেন; তাদের পুরস্কৃত করা হবে। যারা অত্যাচার করেছেন, তারা আজ শাস্তি পাচ্ছেন।

সরকারকে উদ্দেশ্য করে তিনি আরও বলেন, আমাদের সমর্থনে আপনারা ক্ষমতায় আছেন। আপনার কর্মীরা যেন আমাদের কর্মীদের ওপর অত্যাচার না করেন, মিথ্যা মামলা না দেন।

এর আগে সকালে কাউন্সিলের উদ্বোধন করেন পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর এবারই প্রথম দলটির কাউন্সিল হচ্ছে। এর আগে ৮টি কাউন্সিলই হয়েছে এরশাদের জীবদ্দশায় এবং তার উপস্থিতিতে।

সর্বশেষ ২০১৬ সালের ১৪ মে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয় পার্টির সর্বশেষ কাউন্সিল হয়। এতে দলটির প্রায় ৫০ হাজার কাউন্সিলর ও ডেলিগেটসহ লক্ষাধিক প্রতিনিধি যোগ দেন।

জাতীয় পার্টির গঠনতন্ত্রে তিন বছর পরপর কাউন্সিল করার বিধান থাকলেও পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর কারণে ২৮ ডিসেম্বর নবম কাউন্সিলের তারিখ নির্ধারণ করা হয়।

এদিকে কাউন্সিল ঘিরে জমজমাট এখন জাতীয় পার্টির প্রধান দুটি কার্যালয়। বনানীর পার্টি চেয়ারম্যানের কার্যালয়ের পাশাপাশি কাকরাইলের কেন্দ্রীয় কার্যালয়ে এখন নেতাকর্মীদের পদচারণায় মুখরিত।

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন