৫ ঘণ্টা আগের আপডেট সকাল ৬:২৪ ; রবিবার ; জুন ২৬, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

জনগণ বাধ্য হয়ে সরকারবিরোধী আন্দোলনে নামতে পারে: চরমোনাই পির

বরিশাল টাইমস রিপোর্ট
১২:০০ পূর্বাহ্ণ, মে ১৭, ২০২২

জনগণ বাধ্য হয়ে সরকারবিরোধী আন্দোলনে নামতে পারে: চরমোনাই পির

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: ভোজ্যতেল, চাল, ডালসহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের অস্বাভাবিক মূল্য প্রত্যাহার করে জনগণের দুর্ভোগ লাঘব করতে আহ্বান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির ও চরমোনাই পির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম।

তিনি বলেন- নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির কারণে জনগণের রুদ্ররোষ সৃষ্টি হচ্ছে। ফলে জনগণ যেকোনো সময় সরকারের বিরুদ্ধে প্রতিরোধ আন্দোলনে নামতে বাধ্য হতে পারে।

সোমবার (১৬ মে) এক বিজ্ঞপ্তিতে চরমোনাই পির এসব কথা বলেন।

বিজ্ঞপ্তিতে তিনি বলেন- নিত্যপ্রয়োজনীয় পণ্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির ফলে সাধারণ মানুষের যখন নাভিশ্বাস উঠছে, সে সময় ভোজ্যতেলের মূল্যবৃদ্ধি করে সরকার জনগণের সঙ্গে প্রহসন করছে। জনগণের প্রতি তাদের কোনো দায়বদ্ধতা নেই বলেই দিন দিন ভোগ্যপণ্যের দাম বেড়েই চলছে।

চরমোনাই পির বলেন- ক্ষমতাসীন দল আবারও প্রহসনের নির্বাচন আয়োজনের চেষ্টা করছে। জনগণের প্রত্যাশা নির্বাচনকালীন সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করে দেশে অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের পরিবেশ সৃষ্টি করবেন।

বিজ্ঞপ্তিতে জনগণকে নিজেদের অধিকার আদায়ে রাজপথে বলিষ্ঠ ভূমিকা রাখার উদাত্ত আহ্বান জানান মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করিম।

জাতীয় খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশাল-ঢাকা নৌরুট: পদ্মাসেতু চালুর প্রথম দিনেই কমে গেছে লঞ্চযাত্রী  পদ্মাসেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত সেই ২ যুবকের মৃত্যু  পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ২  সোমবার ভোর থেকে পদ্মা সেতুতে মোটরসাইকেল নিষিদ্ধ  ঝালকাঠি/ মা-বাবার সামনে নদীতে পড়ে শিশু নিখোঁজ  বিআরটিসি বাসের ধাক্কায় ভাঙল পদ্মা সেতুর টোল প্লাজার দুটি ব্যারিয়ার  প্রথম ৮ ঘণ্টায় পদ্মা সেতুতে ৮২ লাখ ১৯ হাজার টাকা টোল আদায়  বরিশাল থেকে পদ্মাসেতু হয়ে সাড়ে ৩ ঘণ্টায় রাজধানীতে  আগামীকাল থেকে পদ্মা সেতুতে নেমে ছবি তুললেই জরিমানা  তজুমদ্দিনে ৫০ পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেপ্তার