৪৬ মিনিট আগের আপডেট সকাল ১১:২১ ; শনিবার ; সেপ্টেম্বর ১৯, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

জনসমাগম নিষিদ্ধ সত্ত্বেও পুলিশের উপস্থিতিতে আওয়ামীলীগ নেতার’সমাবেশ’

বিশেষ বার্তা পরিবেশক
৯:৩৫ অপরাহ্ণ, মার্চ ২৫, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: প্রাণঘাতী করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে দেশজুড়ে সব ধরনের জনসমাগম নিষিদ্ধ করেছে সরকার। এমন পরিস্থিতিতে অদ্ভুত এক কাণ্ড ঘটিয়েছেন মৌলভীবাজারের কমলগঞ্জের শমসেরনগর ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মো. জুয়েল আহমেদ। তাও আবার পুলিশের উপস্থিতিতে!

আজ বুধবার (২৫ মার্চ) দুপুরে শমসেরনগর চা বাগানের ৩ নম্বর সেকশনে শতাধিক নারী চা শ্রমিকদের জড়ো করে সমাবেশের মাধ্যমে ডেটল সাবান বিতরণ করেন এবং বক্তব্য রাখেন। পরে ওই সাবান বিতরণের ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

ছবিতে ওই সমাবেশে শতাধিক নারী দেখা যাচ্ছে। তখন উপস্থিত ছিলেন পুলিশের এসআই শাহআলম, ইউপি সদস্য সীতারাম বিন ও ইউপি সদস্য ইয়াকুব আলী প্রমুখ। জনসমাগম নিষিদ্ধ সত্ত্বেও ইউপি চেয়ারম্যান মো. জুয়েল আহমেদের এমন কাণ্ডে অনেকেই বিরূপ মন্তব্য করেছেন।

তারা বলেন, নিরক্ষর চা শ্রমিকদের করোনার ঝুঁকি রয়েছে। তার মধ্যে তিনি জনপ্রতিনিধি হয়ে সরকারের নিদের্শ অমান্য করে সাবান বিতরণ ঠিক হয়নি। অনেকেই একে ‘অসচেতন কাণ্ড বলেও মন্তব্য করেছেন।

শমসেরনগর ইউপি চেয়ারম্যান মো. জুয়েল আহমেদ বলেন, আমি সমাবেশ করে সাবান বিতরণ করিনি। আমার সাথে পুলিশও ছিল। শ্রমিকরা খাবারের সময় একত্রিত হয়েছিল। কোনো সমাবেশ হয়নি।

পুলিশের উপস্থিতিতে সমাবেশ করা প্রসঙ্গে শমসেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ অরুণ কুমার চৌধুরী বলেন, একটি সচেতনা সমাবেশ হচ্ছে জেনে পুলিশ সেখানে গিয়েছিল।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশেকুল হক বলেন, দেশজুড়ে সব ধরনের জনসমাগম নিষিদ্ধ করেছে সরকার, সেখানে যদি কোন জনপ্রতিনিধি সমাবেশ করতে পারেন না। বিষয়টি গুরুত্বসহকারে দেখছি।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মোটরসাইকেলকে চাপা দিল বাস, ঘটনাস্থলেই তিন আরোহী নিহত  বরিশালের সাংসদ পঙ্কজ দেবনাথ করোনা আক্রান্ত  অবশেষে ভারত থেকে আসছে ২৫ হাজার টন পেঁয়াজ  সাংসদ রুস্তম আলী ফরাজির রোগ মুক্তি কামনায় দোয়া মোনাজাত  স্ত্রীকে কুপিয়ে খুন করে পুলিশে ধরা দিলেন আ’লীগ নেতা  বরিশালের ভাটিখানায় ভরাট হচ্ছে শতবর্ষী পুকুর, জনমনে ক্ষোভ  হেফাজতে ইসলামীর আমির আহমদ শফী মারা গেছেন  রাজধানীতে সাততলা ভবন থেকে পড়ে বাবুগঞ্জের সালামের মৃত্যু  নদীভাঙন কবলিত এলাকার মানুষের ভাগ্যোন্নয়ে কাজ করছি: পানিসম্পদ প্রতিমন্ত্রী  বরিশাল থেকে ছেড়ে যাওয়া বাস মাগুরায় উল্টে নিহত ৪