৪ ঘণ্টা আগের আপডেট সকাল ৫:১২ ; শুক্রবার ; অক্টোবর ২৩, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

জন্মের পরই চিকিৎসকের মাস্ক ধরে টান দিলো নবজাতক!

বিশেষ বার্তা পরিবেশক
৫:৫০ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: মায়ের পেট থেকে জন্মের পরই চিকিৎসকের মাস্ক ধরে টান দিচ্ছে এক নবজাতক। যদিও ছবিটা পুরনো, কিন্তু নতুন করে ভাইরাল হয়েছে সেটি। আর সেই ছবিতেই করোনা থেকে মুক্তির আশার বার্তা খুঁজছেন নেটিজেনরা।

নবজাতক কাঁদতে কাঁদতে সার্জিক্যাল মাস্কে টান দিতেই এক মুখ হাসি চিকিৎসকের। এই ছবি যখন তোলা হয় তখন করোনাভাইরাসের নামই শোনা যায়নি। কিন্তু সেই ছবিই আজকের এই মাস্ক বাধ্যতামূলক হয়ে যাওয়া সময়ে ছড়িয়ে পড়েছে।

আবার কবে মাস্ক ছাড়া ঘরের বাইরে বের হওয়া যাবে তার অপেক্ষায় বিশ্বের প্রায় প্রতিটি দেশের মানুষ। সবার চিন্তা, কবে বিদায় নেবে এই মহামারী করোনা। সেই কথাটা বলতেই এই ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন দুবাইয়ের স্ত্রী রোগ বিশেষজ্ঞ সামের সেআইব। সঙ্গে লিখেছেন, আমরা সবাই চাই, যেন খুব তাড়াতাড়ি মাস্ক খুলে ফেলা যায়।

শুধু এই চিকিৎসক নন, সকলেই যত তাড়াতাড়ি সম্ভব মাস্ক থেকে মুক্তির দিন চাইছেন। আর সেই কারণেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে এই ছবি। হাজার হাজার লাইকও পাচ্ছে ছবিটা। কমেন্টও অনেক। কেউ বলছেন, এটাই ২০২০ সালের সেরা ছবি। আবার কারও কারও দাবি, এই ছবিই সুস্থ ভবিষ্যতের প্রতীক।
সূত্র: ইন্ডিয়া ডটকম, নিউজ১৮, টাইমস নাউ নিউজ

আন্তর্জাতিক খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  যুক্তরাষ্ট্রে নির্বাচন ঘিরে সংঘাতপূর্ণ রাজনীতি  মাঝ মেঘনায় ভাসতে থাকা ট্রলারসহ ৬০ যাত্রীকে উদ্ধার করল কোস্টগার্ড  ঘূর্ণিঝড়ের আভাস, ৭৪ হাজার সেচ্ছাসেবী কর্মী প্রস্তুত  শাবলু শাহাবউদ্দিনের কবিতা  দাড়ি রাখায় ভারতে মুসলিম পুলিশ কর্মকর্তা বরখাস্ত  সাজাপ্রাপ্তের সাথে ভুক্তভোগী তরুণীর কারাগারের গেটে বিয়ে  বরিশালে বিএনপি সভাপতি ইয়াবাসহ গ্রেপ্তার, কারাগারে  বিয়ে: বরের বয়স ৯৫, কনে ৮০  প্রবাসীর স্ত্রীকে অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণ, যুবলীগ সভাপতি রিমান্ডে  আগুনমুখায় ঢেউয়ের তোড়ে স্পিডবোট উল্টে ৫ যাত্রী নিখোঁজ