১৩ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৭:৫৭ ; বুধবার ; মে ২৭, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

জলোচ্ছ্বাসে পটুয়াখালীতে ৮ কিলোমিটার বাঁধ ক্ষতিগ্রস্ত

বিশেষ বার্তা পরিবেশক
৩:০৮ অপরাহ্ণ, মে ২১, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: সুপার সাইক্লোন আম্ফানের প্রভাবে সৃষ্ট জলোচ্ছ্বাসে পটুয়াখালী জেলার ৮ কিলোমিটার বেড়িবাঁধ ক্ষতিগ্রস্ত হয়েছে। জেলার সকল উপজেলাতেই বেড়িবাঁধ ক্ষতিগ্রস্ত হওয়ার খবর পাওয়া গেছে।
পটুয়াখালী পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মুহম্মদ হাসানুজ্জামান জানান, বুধবার রাত ৯টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত জলোচ্ছ্বাসে উপকূলের অনেক এলাকার বাঁধের উপর দিয়ে পানি প্রবাহিত হয়। এ সময় বিপদসীমার ১৭৬ সেন্টিমিটার উপর দিয়ে পানি প্রবাহিত হয়েছে।

তিনি আরও বলেন, জেলায় মোট আট কিলোমিটার বেড়িবাঁধ ক্ষতিগ্রস্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলার ছোট বিঘাই ইউনিয়নের ভাজনা এবং দশমিনা উপজেলার রংগোপালদী ইউনিয়নের বুরিরকান্দা এলাকার বাঁধ বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। ইতোমধ্যে ক্ষতিগ্রস্ত বাঁধের তথ্য উপাত্ত সংগ্রহ করে দ্রুত বাঁধগুলো মেরামতের কাজ শুরু করা হয়েছে।

পটুয়াখালি, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাংলাদেশের সবচেয়ে দীর্ঘ রেলসেতু 'হার্ডিঞ্জ' ব্রিজের অজানা গল্প  বিধবার ভাতা তুলে খাচ্ছেন আওয়ামী লীগ 'নেতা করিম'  পর্যটকশূন্য কুয়াকাটা সৈকত যেন শূন্য মরুভূমি  করোনা নেগেটিভ, গ্রামে ঢুকতে না পেরে গাড়িতেই কোয়ারেন্টাইন  ১৫ জুন পর্যন্ত বন্ধ থাকবে গণপরিবহন ও শিক্ষাপ্রতিষ্ঠান  ঈদে নতুন কাপড় দিতে না পারায় ছেলের ধাক্কায় বাবার মৃত্যু!  করোনার নিয়ম ভেঙে মদপান, গ্রেফতার এড়াতে মেয়রের মৃত্যু নাটক!  আম্পানের প্রভাব না কাটতেই কালবৈশাখীর হানা  বিদ্যুতের তার ছিঁড়ে ঘরে, প্রাণ গেল মা-মেয়েসহ ৩ জনের  স্কুলছাত্রীকে দেড় বছর ধরে উত্ত্যক্ত, কলেজছাত্রের কারাদণ্ড