৬ ঘণ্টা আগের আপডেট বিকাল ২:৬ ; শুক্রবার ; মার্চ ৫, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

জাতীয় সাংবাদিক সংস্থা’র কেন্দ্রীয় কমিটিতে বরিশালের দুই সাংবাদিক

বরিশাল টাইমস রিপোর্ট
৪:৪৬ অপরাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: জাতীয় সাংবাদিক সংস্থা’র ২০২১-২২ কার্যমেয়াদের জন্য কেন্দ্রীয় নির্বাহী পরিষদ গঠিত হয়েছে। সংস্থার গঠনতন্ত্রের ৭ (ঙ) ধারায় প্রদত্ত ক্ষমতা বলে গতকাল সভাপতি নতুন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ ঘোষণা করেন। এতে দু’টি গুরুত্বপূর্ণ পদে স্থান পেয়েছেন বরিশালের দুই সাংবাদিক। কেন্দ্রীয় কমিটির পরিকল্পনা সচিব পদ পেয়েছেন এম.আর প্রিন্স এবং কেন্দ্রীয় প্রশিক্ষণ সচিব পদ পেয়েছেন মোঃ মামুন-অর-রশিদ। সারাদেশ ব্যাপী সর্ববৃহৎ এই সাংবাদিক সংস্থার সদস্য সংখ্যা বারো হাজারের অধিক।

নবনির্বাচিত প্রশিক্ষণ সচিব মামুন-অর-রশিদ বরিশালের স্থানীয় দৈনিক দখিনের সময়’র যুগ্ম বার্তা সম্পাদক, খ্যাতনামা সংবাদিক নাঈমুল ইসলাম খান সম্পাদিত দৈনিক আমাদের নতুন সময়ে সাংবাদিকতা করছেন ২০১৮ সাল থেকে, জনপ্রিয় অনলাইন বরিশাল বাণী ও আপডেট নিউজ এর সম্পাদক-প্রকাশক, বরিশাল অনলাইন সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও বরিশাল মেট্রোপলিটন প্রেস ক্লাবের সদস্য। তিনি ১৯৮৪ সালে বাকেরগঞ্জ উপজেলার বাদলপাড়া গ্রামের সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। মাস্টার্স সম্পন্ন শেষে গত প্রায় দেড়যুগ যাবত লেখালেখির সাথে যুক্ত রয়েছেন। ইতঃপূর্বে তিনি ‘সাংবাদকি গিয়াস কামাল স্মৃতিপদক’ এবং ‘মাওলানা আকরম খাঁ’ পদকে ভুষিত হয়েছেন।

নবনির্বাচিত কেন্দ্রীয় পরিকল্পনা সচিব এম আর প্রিন্স জেলা সাংবাদিক সংস্থার সভাপতি, মেট্রোপলিটন প্রেস ক্লাবের সহ সভাপতি, স্থানীয় দৈনিক দখিনের কন্ঠ’র নির্বাহী সম্পাদক এবং সংবাদ সংস্থা এফটিএন এর প্রধান সম্পাদক। তাছাড়া তিনি বিটিভি সহ বিভিন্ন ইলেক্ট্রনিক মিডিয়ায় কাজ করেছেন।  নব নির্বাচিত নির্বাহী পরিষদের সভাপতি হয়েছেন- মুহম্মদ আলতাফ হোসেন, সহ-সভাপতি- মোঃ শাহজাহান মোল্লা, মোঃ আলমগীর গনি ও ইলিয়াস আহম্মেদ, মহাসচিব- মোঃ আবুল বাসার মজুমদার, যুগ্ম মহাসচিব- মুহাম্মদ কামরুল ইসলাম, সহকারী মহাসচিব- মোঃ আবু মূসা, সাংগঠনিক সচিব- মোঃ আবদুল মজিদ, অর্থ সচিব- মোঃ মনজুর হোসেন, দফতর সচিব- মোঃ জহুরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সচিব- আহম্মদ আলী, প্রশিক্ষণ সচিব- মামুন-অর-রশিদ, পরিকল্পনা সচিব- এম.আর প্রিন্স, জনকল্যাণ সচিব- মোঃ শাহবুদ্দিন গোলদার, পাঠাগার সচিব- শেহাব উদ্দিন আহম্মদ টিপু, মানবাধিকার সচিব- সাজ্জাদুল কবির, আইন সচিব- এ্যাডঃ সি এ খান, তথ্য ও গবেষণা সচিব- আবদুল নাহিদ মিয়া, ক্রীড়া ও সংস্কৃতি সচিব- সাব্বির আহম্মেদ সেন্টু , নির্বাহী সদস্য এ্যাডঃ মনজুরুল হক, খন্দকার নুরুননাহার সিমা, মুসা খান রানা, খাইরুল ইসলাম, হালিম সৈকত ও মোঃ আনিছুর রহমান প্রধান ।

গণমাধ্যম

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশাল/ চুরি যাওয়া ৭৪টি গরু-মহিষসহ চোর গ্রেপ্তার  কেন পেশা ছাড়তে চান সাংবাদিকরা?  স্ত্রীর কারণে ফেঁসে গেলেন নিরপরাধ চিকিৎসক রবিন!  চরফ্যাসনে শীর্ষ সন্ত্রাসী মুরাদের ২০ বছরের জেল  তজুমদ্দিনে স্বেচ্ছাসেবী সংগঠনের কম্বল বিতরণ  গণপরিবহনে পত্রিকার স্টিকার লাগিয়ে বরিশালে কথিত সাংবাদিকদের চাঁদাবাজির ব্যতিক্রম স্টাইল  আদালতের আদেশ বাস্তবায়ন না করায় ঝালকাঠি জেলা প্রশাসককে নোটিশ  ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবিতে পিরোজপুরে বিক্ষোভ  ভোলায় স্কুলছাত্রীকে ধর্ষণ করল প্রতিবেশী দাদা, অতপর..  সাংবাদিক মোজাক্কির হত্যার বিচারের দাবিতে গৌরনদীতে মানববন্ধন