৫৯ মিনিট আগের আপডেট রাত ১২:৭ ; বুধবার ; ফেব্রুয়ারি ২৪, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

ভূমিহীনদের তালিকায় সাবেক এমপি!, পেলেন ঘর

বরিশাল টাইমস রিপোর্ট
৭:২৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: ময়মনসিংহের গফরগাঁও উপজেলার দুবারের নির্বাচিত জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য এনামুল হক জজ মিয়া (৮০) কে গৃহহীন হিসেবে আনুষ্ঠানিকভাবে আধাপাকা ঘর প্রদান করা হয়। গফরগাঁওয়ের উন্নয়নে সাবেক এমপির জজ মিয়ার অবদান রয়েছে। তিনি এরশাদের আমলে গফরগাঁও থেকে দু’বারের এমপি ছিলেন। ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলায় ২য় সর্বোচ্চ “ক” শ্রেণীর ২শ’ ঘর নির্মাণ করা হয়েছে।

আনুষ্ঠানিকভাবে গৃহহীনদের মধ্যে শনিবার (২৩ জানুয়ারি) সকালে ঘর প্রদান করেন ময়মনসিংহ-১০ (গফরগাঁও) আসনের জাতীয় সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল এমপি। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. আশরাফ উদ্দিন বাদল ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ তাজুল ইসলাম প্রমুখ।

বাংলাদেশে একজন মানুষও গৃহহীন থাকবে না। মুজিব শতবর্ষ উপলক্ষে দেশের ভূমিহীন ও গৃহহীনদের জন্য গৃহ প্রদান নীতিমালা ২০২০/২০২১ অর্থ বছরে সারাদেশে “ক” শ্রেণির ২,৯৩,৩৬১টি পরিবার এবং “খ” শ্রেণির (জমি আছে ঘর নেই) ৫,৯২,২৬১টি পরিবারসহ সর্বমোট ৮,৮৫,৬২২টি যার মধ্যে শনিবার প্রথম পর্যায়ে সারাদেশে ৬৬১৮৯টি পরিবারের একক গৃহ প্রদান করা হয়েছে।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
    বাউফলে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনায় মামলা নিচ্ছে না পুলিশ  পিরোজপুরে মসজিদের পাইলিং টাওয়ার নিচে পড়ে শ্রমিক নিহত  বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের আন্দোলন প্রত্যাহার  বাংলা ভাষার শুদ্ধ ব্যবহারের দাবিতে বরিশালে বর্ণ মিছিল  চরফ্যাসন পৌর নির্বাচন: কেন্দ্রীয় যুবলীগের মতবিনিময় সভা  চরফ্যাসনে সংখ্যালঘু পরিবারের জমি দখলের চেষ্টা, হামলায় নারীসহ আহত ৪  ঝালকাঠিতে ৩৩০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার  বাউফলে স্বামীর তালাবদ্ধ ঘরের সামনে শিশু সন্তানদের নিয়ে স্ত্রীর অনশন  ঘরের কাজের জন্য স্ত্রীকে দিতে হবে অর্থ