১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

জামায়াতের হামলায় ২ আ.লীগ নেতা আহত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৩৪ অপরাহ্ণ, ০৯ ডিসেম্বর ২০১৬

ঝালকাঠি: নলছিটিতে জামায়াতের গোপন বৈঠকে স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা হামলায় দুপক্ষে ৫জন নেতাকর্মী আহত হয়েছে। হামলাকালে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা আওয়ামী লীগের দুই নেতাকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ সময় স্থানীয়দের সহায়তায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামল ও ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক শাহজাদা লস্কর জামায়াত তিন রোকনকে আটক করে পুলিশে সোপর্দ করে। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার ভৈরবপাশা ইউরিয়নের বহরমপুর গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়- ১৬ ডিসেম্বর বিজয় দিবসকে সামনে রেখে নাশকতার করার উদ্দেশ্যে শুক্রবার সকালে ভৈরবপাশা ইউনিয়নের বহরমপুর গ্রামে উপজেলা জামায়াতের সাবেক আমির মালেক মৃধার বাড়িতে ২০ থেকে ২৫ জন জামায়াত শিবিরের নেতাকর্মী বৈঠক করছিল। খবর পেয়ে ভৈরবপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তফা কামল ও ইউনিয়ন আওয়ামী লীগের ৮নম্বর ওয়ার্ড সভাপতি শাহজাদা লস্করের নেতৃত্বে আওয়ামী লীগের একদল নেতাকর্মী লোহার রড ও লাঠিসোটা নিয়ে বাড়িটি ঘেরাও করে। টের পেয়ে জামায়াত শিবিরের নেতাকর্মীরাও বৈঠক সমাপ্ত করে লাঠিসোটা নিয়ে তাদের মোকাবেলার প্রস্তুতি নেয়।

এ সময় দু’পক্ষ মুখোমুখি হলে সংঘর্ষ বাধলে আ’লীগ নেতা মোস্তফা কামল ও শাহজাদা লস্কর সহ দুই নেতা আহত হয়। পরে স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা ধাওয়া করে তিন জামায়াতকর্মীকে আটক করলেও অন্যরা পালিয়ে যায়। খবর পেয়ে নলছিটি থানার এসআই মাঈনুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল থেকে আটক ৩ জামায়াত নেতাকে থানায় নিয়ে আসে।

আটকরা হলেন- নলছিটি উপজেলা জামায়াতের রোকন মাওলানা সাইদুর রহমান, ঝালকাঠি আইনজীবী সমিতির সদস্য, জামায়াতের রোকন নাসির উদ্দিন ও মো. শাহাবুদ্দিন। তাদের কাছ থেকে দুইটি চাঁদা আদায়ের রশিদ, একটি মোটরসাইকেল ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। এ ব্যাপারে নলছিটি থানার একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও ওসি একেএম সুলতান মাহামুদ জানান ।’

36 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন