১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

জিমে গিয়ে মালিকের হাতে ধর্ষণের শিকার তরুণী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:১০ অপরাহ্ণ, ১৬ নভেম্বর ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন::: নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় জিমে শরীরচর্চা করতে গিয়ে জিম মালিকের ধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী (১৮)। এ ঘটনায় জিমের মালিক উজ্জ্বলকে (২৬) গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১৫ নভেম্বর) রাতে উপজেলার রাজবাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন ধর্ষণের শিকার তরুণী। গ্রেফতার উজ্জ্বল বন্দর এলাকার ফারুক মিয়ার ছেলে।

মামলার এজাহারে তরুণী উল্লেখ করেন, দুই মাস আগে বন্দর উপজেলার গার্লস স্কুলের সামনে অবস্থিত উজ্জ্বলের জিমে শরীরচর্চা করতে ভর্তি হন। কিছুদিন পর জিমের মালিক উজ্জ্বলের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে তার। ১৩ নভেম্বর মোবাইলে তরুণীকে ডেকে নেন উজ্জ্বল। ওই দিন তরুণীকে ধর্ষণ করা হয়। ধর্ষণের বিষয়টি পরিবারকে জানান তরুণী। শুক্রবার সন্ধ্যায় বন্দর থানায় মামলা করলে রাতেই উজ্জ্বলকে গ্রেফতার করে পুলিশ।

বন্দর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোস্তাফিজুর রহমান বলেন, তরুণী ধর্ষণের মামলা করায় জিমের মালিক উজ্জ্বলকে গ্রেফতার করা হয়েছে। শনিবার উজ্জ্বলকে আদালতে পাঠানো হয়েছে। ডাক্তারি পরীক্ষার জন্য তরুণীকে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন