১ min আগের আপডেট রাত ৮:২২ ; বৃহস্পতিবার ; মে ২৮, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

জুতা রাখা নিয়ে তর্ক, মসজিদের ভেতরে ভাইকে কুপিয়ে খুন

বরিশাল টাইমস রিপোর্ট
১০:০৭ পূর্বাহ্ণ, মে ৮, ২০১৯

মাদারীপুরের রাজৈর উপজেলায় মসজিদের ভেতর জুতা রাখা নিয়ে তর্কের জের ধরে মজিবর বেপারী (৫০) নামে এক ব্যক্তিকে মসজিদের ভেতরে কুপিয়ে হত্যা করেছেন তার মামাতো ভাইয়েরা। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার আমগ্রাম ইউনিয়নের মঠবাড়ি গ্রামে তারাবির নামাজের আগ মুহূর্তে এ ঘটনা ঘটে।

নিহত মজিবর বেপারী মঠবাড়ি গ্রামের বাসিন্দা। তিনি ওই সময় তারাবির নামাজ পড়তে মসজিদে এসেছিলেন।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, নিহত মজিবর বেপারীর সঙ্গে একই এলাকার তার ফুফাতো ভাই জুয়েল ও মামাতো ভাই আশরাফ আলী ও লিংকন বেপারীর মধ্যে ইউপি নির্বাচনকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। মঙ্গলবার মাগরিবের নামাজ পড়ার সময় মসজিদের ভেতরে জুতা রাখা নিয়ে মজিবর ও তার ছেলে রুবেল বেপারীর সঙ্গে লিংকনের কথা কাটাকাটি হয়।

পরে মজিবর তারাবির নামাজ পড়তে মসজিদে আসলে লিংকন ও আশরাফ লোকজন নিয়ে মসজিদের ভেতর প্রবেশ করে। এরপর পেছন দিক থেকে ধারালো অস্ত্র দিয়ে মজিবরকে তারা এলোপাতাড়ি কোপায়। এ সময় তার চিৎকারে লোকজন এগিয়ে আসলে লিংকন তার লোকজন নিয়ে পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় রাজৈর হাসপাতালে নেওয়ার পথে মজিবর মারা যান।

নিহত মজিবরের স্ত্রী নাছিমা বেগম জানায়, জুয়েল ইউপি নির্বাচনে মেম্বার পদে দাঁড়িয়েছিল। তাকে ভোট না দেওয়ায় আমার স্বামীকে মারার জন্য লিংকন, আশরাফ এবং জুয়েল এর আগেও দুইবার চেষ্টা করেছে। মঙ্গলবার তুচ্ছ ঘটনার জের ধরে তারা আমার স্বামীকে কুপিয়ে হত্যা করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান মিয়া। তিনি জানান, তুচ্ছ ঘটনার জের ধরে প্রতিপক্ষরা মজিবরকে মসজিদের ভেতর কুপিয়ে হত্যা করেছে।’

দেশের খবর, ফোকাস

আপনার মতামত লিখুন :

 

বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের পক্ষে
সম্পাদক : হাসিবুল ইসলাম
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ঈদ উদযাপন করতে ঢাকা থেকে বাড়ি গিয়ে করোনা উপসর্গে মৃত্যু  অফিসে মাস্ক পরা বাধ্যতামূলক  ডা. জাফরুল্লাহ চৌধুরীর সুস্থতা কামনা চরমোনাই পীরের  হংকংকে নিয়ন্ত্রণ করার ‘বিতর্কিত’ আইন অনুমোদন দিল চীনের সংসদ  সামাজিক যোগাযোগ মাধ্যম বন্ধের হুমকি ট্রাম্পের  পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বাসায় ৪ জনের করোনা শনাক্ত  পিরোজপুরে কলেজ শিক্ষককে প্রভাবশালীর হাতুড়িপেটা!  ভোলা মনপুরায় কালবৈশাখী ঝড়ে শতাধিক ঘরবাড়ি বিধ্বস্ত  বেতাগী স্বাস্থ্য কমপ্লেক্সের হিসাব রক্ষক ইয়াবাসহ আটক  মৃত্যুর পর জানা গেল করোনা পজেটিভ, খাদ্যসামগ্রী নিয়ে গেলেন এমপি