৮ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:৫৫ ; শুক্রবার ; জানুয়ারি ২৭, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

জুমার নামাজে ধর্মীয় বিষয়ে বয়ান করলেন মন্ত্রিপরিষদ সচিব

Mahadi Hasan
৮:০২ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০২২

জুমার নামাজে ধর্মীয় বিষয়ে বয়ান করলেন মন্ত্রিপরিষদ সচিব

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তাদের সাথে বরিশাল পুলিশ লাইন্স মসজিদে পবিত্র জুমার নামাজ আদায় করেছেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম।

শুক্রবার (০২ ডিসেম্বর) দুপুরে তিনি নগরের পুলিশ লাইন্স মসজিদে জুমার নামাজ আদায়ের পূর্বে শুদ্ধাচার ও ধর্মীয় বিষয়ের ওপর বয়ানও প্রদান করেন।

এ সময় সেখানে উপস্থিত বিভিন্ন মন্ত্রণালয়ের সচিবরা, মহাপরিচালকরা, বরিশালের বিভাগীয় প্রশাসন, জেলা প্রশাসন, রেঞ্জ, জেলা ও মেট্রোপলিটন পুলিশের কর্মকর্তাসহ স্থানীয় মুসল্লিরা উপস্থিত ছিলেন।

এর আগে সকালে বরিশাল সার্কিট হাউজে জেলা পর্যায়ের সরকারি কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম।

তিনি বলেন, এখন থেকে শিশুর জন্মের সঙ্গে সঙ্গে জন্মনিবন্ধন সম্পন্ন করতে হবে। আর এই নিবন্ধন নম্বরটিই হবে জাতীয় পরিচয় পত্রের নম্বর অর্থাৎ এনআইডি কার্ড হিসেবে কাজ কবরে।

তিনি আরও বলেন, একটি নম্বর থাকবে এনআইডি, জন্ম নিবন্ধনের সময় যে নম্বর থাকবে সেটিই তার এনআইডি হবে এবং এটিই পাসপোর্ট নম্বর হবে। এটির জন্য ইতোমধ্যে কাজ শুরু হয়েছে। আশা করছি দুই বছরের মধ্যেই এর সকল প্রক্রিয়া শেষ হবে।

মতবিনিমত সভায় বরিশালের বিভাগীয় কমিশনার আমিন উল আহসান, রেঞ্জ ডিআইজি আক্তারুজ্জামান, মেট্রোপলিটন পুলিশ কমিশনার সাইফুল ইসলাম, জেলা প্রশাসক জসিম উদ্দীন হায়দার, পুলিশ সুপার ওয়াহিদুল ইসলামসহ প্রশাসনের উদ্ধতণ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাবুগঞ্জে গভীর রাতে জোড়া খুনঃ ডাকাতি বলে সাজানোর চেষ্টা  পিরোজপুরে এবার ৯৬ ফুট উচ্চতার কালী প্রতিমা  বরিশালে হলে ঢুকে শিক্ষার্থী‌কে কুপিয়ে জখম, প্রতিবাদে মশাল মি‌ছিল  রামপাল থেকে ৪৭ লাখ টাকার মেশিন চুরি  আমরা ধৈর্য ধরেছি, কিন্তু দুর্বল না: শামীম ওসমান  ‘মিথ্যা মামলায়’ জেল খাটলেন শিক্ষক  রেস্তোরাঁয় ‍মিলবে কৃত্রিম মাংস: মানুষ খেতে পারবে কী  অভাবের তাড়নায় শিশুসন্তান বিক্রি: মায়ের কোলে ফিরিয়ে দিল পুলিশ  পছন্দসই প্রার্থীকে ‌‘নিয়োগ না দেওয়ায়’ স্কুলশিক্ষককে প্রকাশ্যে পিটুনি  লালমোহনে শিক্ষাপ্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত