৪ ঘণ্টা আগের আপডেট সকাল ৫:২৬ ; রবিবার ; জুন ২৬, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

জুমার নামাজে মুসল্লির মৃত্যু

বরিশাল টাইমস রিপোর্ট
৪:৫৭ অপরাহ্ণ, মে ২৭, ২০২২

অজু করে মসজিদের মধ্যে প্রবেশ করেন তিনি। এরপর নামাজ শুরু করলেও তা আর শেষ করতে পারেননি। হঠাৎ তিনি বুকে ও পেটে ব্যথা অনুভব করে জায়নামাজে শুয়ে পড়েন।

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরগুনার তালতলীতে জুমার নামাজরত অবস্থায় মো. ওয়াহেদ মিয়া (৭০) নামে এক মুসল্লির মৃত্যু হয়েছে। আজ শুক্রবার (২৭ মে) উপজেলার মার্কাজ জামে মসজিদে জুমার নামাজপড়া অবস্থায় মারা যান তিনি।

ওয়াহেদ মিয়া উপজেলা সুন্দারিয়া এলাকার বাসিন্দা।

মসজিদের মুসল্লিরা সাংবাদিকদের জানান, ওই মসজিদের নিয়মিত মুসল্লি মো. ওয়াহেদ মিয়া আজ জুমার নামাজ পড়তে মসজিদে আসেন। অজু করে মসজিদের মধ্যে প্রবেশ করেন তিনি। এরপর নামাজ শুরু করলেও তা আর শেষ করতে পারেননি। হঠাৎ তিনি বুকে ও পেটে ব্যথা অনুভব করে জায়নামাজে শুয়ে পড়েন। এসময় উপস্থিত মুসল্লিরা তাকে ধরে ঠিকমত জায়নামাজে শোয়ালে তিনি সেখানেই মারা যান। পরে তার আত্মীয়-স্বজনরা এসে গ্রামের বাড়ি উপজেলার সুন্দারিয়া গ্রামে নিয়ে যায়।

মসজিদের মুসল্লি ও ইউপি সদস্য নজরুল ইসলাম লিটু সাংবাদিকদের বলেন, জুমার নামাজে তিনি অসুস্থ বোধ করলে নামাজ শেষ হওয়ার পরপরই আমরা তাকে ধরে জায়নাজের শোয়ানো হয়। এরপর সেখানেই তিনি মৃত্যুবরণ করেন।’

বরগুনা, বিভাগের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশাল-ঢাকা নৌরুট: পদ্মাসেতু চালুর প্রথম দিনেই কমে গেছে লঞ্চযাত্রী  পদ্মাসেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত সেই ২ যুবকের মৃত্যু  পদ্মা সেতুতে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত ২  সোমবার ভোর থেকে পদ্মা সেতুতে মোটরসাইকেল নিষিদ্ধ  ঝালকাঠি/ মা-বাবার সামনে নদীতে পড়ে শিশু নিখোঁজ  বিআরটিসি বাসের ধাক্কায় ভাঙল পদ্মা সেতুর টোল প্লাজার দুটি ব্যারিয়ার  প্রথম ৮ ঘণ্টায় পদ্মা সেতুতে ৮২ লাখ ১৯ হাজার টাকা টোল আদায়  বরিশাল থেকে পদ্মাসেতু হয়ে সাড়ে ৩ ঘণ্টায় রাজধানীতে  আগামীকাল থেকে পদ্মা সেতুতে নেমে ছবি তুললেই জরিমানা  তজুমদ্দিনে ৫০ পিস ইয়াবাসহ ব্যবসায়ী গ্রেপ্তার