১৯ মিনিট আগের আপডেট বিকাল ৫:৯ ; বৃহস্পতিবার ; আগস্ট ১৩, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

জুম্মার নামাজ শেষে ‘জিলাপী’ বিতরণ নিয়ে খুন!

বিশেষ বার্তা পরিবেশক
৮:২৭ অপরাহ্ণ, জুলাই ৩, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: আজ দুপুরে জুম্মার নামাজ শেষে জিলাপী বিতরণের সময় এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার লাউর ফতেপুর ইউনিয়নের আহাম্মদপুর গ্রামে এবার ‘জিলাপী’ বিতরণ নিয়ে হেবজু মিয়া সরকার (৫৫) নামে এক ব্যক্তি লাঠির আঘাতে নিহত হয়েছেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার লাউর ফতেপুর ইউনিয়নের চেয়ারম্যান ফারুক সরকারের রোগমুক্তি কামনাসহ তাঁর (চেয়ারম্যান) পিতার মৃত্যুবার্ষিকী উপলক্ষে গ্রামের সরকার বাড়ির মসজিদে আজ জুম্মার নামাজের সময় বিশেষ দোয়ার আয়োজন করা হয়। প্রত্যক্ষদর্শীরা জানান, দোয়া শেষে ‘জিলাপী’ বিতরণের সময় বিশৃংখলা শুরু হয়।

এসময় জিলাপী নিয়ে সরকার বাড়ির মনির হোসেন সরকারের ছেলে হেবজু মিয়া সরকারের সঙ্গে তারই চাচাতো ভাই মামুন সরকারের কথা কাটাকাটি হয়।

একপর্যায় মামুন তার চাচাতো ভাইকে লাঠি দিয়ে আঘাত করলে হেবজু মাঠিতে লুটিয়ে পড়ে। পরে আশঙ্কাজনক অবস্থায় হেবজু সরকারকে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। কর্তব্যরত মেডিক্যাল অফিসার ডা. ইখতিয়ার উদ্দিন তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

লাউর ফতেপুর ইউপি চেয়ারম্যান গুরুতর অসুস্থ ফারুক সরকার মুঠোফোনে বলেন, আমি দীর্ঘদিন ধরে অসুস্থ। মূলত আমার বাবার মৃত্যু বার্ষিকী উপলক্ষে মসজিদে আজ দোয়ার আয়োজন করা হয়। কিন্তু জিলাপী বিতরণ করতে গিয়ে এমন একটি মৃত্যুর ঘটনা ঘটল। যা খুবই দুঃখজনক।

নবীনগর থানার ইন্সপেক্টর (তদন্ত) রুহুল আমীন সাংবাদিকদের বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। এখনও মামলা হয়নি। তবে বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  লালমোহনে ৮৫০ নন এমপিও শিক্ষক পেলো প্রধানমন্ত্রীর অনুদানের অর্থ  করোনা: দেশে একদিনে আরও ৪৪ মৃত্যু, আক্রান্ত ২৬১৭  দৌলতখানে ক্ষতিগ্রস্ত পরিবারকে নৌবাহিনীর খাদ্যসামগ্রী বিতরণ  তিন দিনে ১৭০ পুলিশ সদস্যের বদলি  মঙ্গলবার থেকে ঢাকা-কুয়ালালামপুর রুটে ফ্লাইট চালু  করোনা: বিশ্বে একদিনে মৃত্যু ৬৮২২, আক্রান্ত ২ লাখ ৮৫ হাজার  বরিশালে যুবলীগ কার্যালয়ে বসে জুয়ার আসর, অত:পর...  সেই সাবরিনা-আরিফদের জামিন দিল না আদালত  মেজর রাশেদ হত্যার দৃশ্য বর্ণনা করে যা জানালেন সঙ্গে থাকা সিফাত  বাসের সাথে প্রাইভেটকারের সংঘর্ষ, নিহত ৩