৭ মিনিট আগের আপডেট বিকাল ১২:১২ ; রবিবার ; জানুয়ারি ২৯, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

জুয়া খেলা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১০

Mahadi Hasan
১২:১০ অপরাহ্ণ, নভেম্বর ৩০, ২০২২

জুয়া খেলা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ১০

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার পৌরসভা এলাকায় জুয়া খেলা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে আরিফ হোসেন (৪৭) নামে একজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও ১০ জন।
মঙ্গলবার (২৯ নভেম্বর) দিবাগত রাতে কালীগঞ্জ পৌরসভা এলাকাস্থ কাশিপুর বেদে পল্লীতে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত আরিফ হোসেন কাশিপুর গ্রামের ইব্রাহিম লস্করের ছেলে।

স্থানীয়রা জানায়, গ্রামের বেদে পল্লীতে দীর্ঘদিন ধরে মনিরুল ইসলাম ও রাসেল নামে দুই যুবক নেতৃত্ব দিয়ে আসছিলেন। মঙ্গলবার রাতে সেখানে জুয়া খেলা নিয়ে মনিরুল ইসলাম ও রাসেল সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়।

পরে রাসেল সমর্থকরা মনিরুল সমর্থকদের বাড়িঘরে হামলা চালিয়ে ভাঙচুর করে। এসময় উভয় গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে আরিফ হোসেন, মালা বেগম, আব্দুল লতিফসহ কমপক্ষে ১০ জন আহত হন। ভাঙচুর করা হয় বেশ কয়েকটি বাড়িঘর।

পরে আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। সেখানে আরিফ হোসেনের অবস্থার অবনতি হলে রাতেই যশোর মেডিকেলে নিয়ে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে ফরিদপুরে তার মৃত্যু হয়।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রহিম মোল্ল্যা জানান, খবর পেয়ে রাতেই বেদে পল্লীতে পুলিশ পাঠিয়েছি। সংঘর্ষে আরিফ নামের একজন মারা গেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মন্ত্রী হতে চান হিরো আলম  এইচএসসি-সমমানের ফল ৮ ফেব্রুয়ারি  বাবুগঞ্জে তোরাব আলীর বিরুদ্ধে প্রতিবাদ সভা ও সংবাদ সম্মেলন  পেরুতে বাস খাতে পড়ে নিহত ২৪  চরফ্যাশনে উদ্ধার লাশের পরিচয় মিলল ফেসবুকে  ২৮ বছরের পুত্রবধূকে বিয়ে করলেন ৭০ বছরের শ্বশুর  প্রধানমন্ত্রীর আগমণের অপেক্ষায় রাজশাহীবাসী  ‘বঙ্গবন্ধু আজীবন সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে সংগ্রাম করেছেন’  শতাধিক কুরআনে হাফেজকে পুরস্কৃত করলেন সাবেক এমপি বদি  শতাধিক কুরআনে হাফেজকে পুরস্কৃত করলেন সাবেক এমপি বদি