১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

জেএসসি পরীক্ষার্থী কোপানো সেই ২ বখাটে গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:১৭ অপরাহ্ণ, ১৫ নভেম্বর ২০১৬

বরগুনার আমতলীতে তিন জেএসসি পরীক্ষাথীকে কুপিয়ে জখম করার ঘটনায় মো. মন্টু মিয়া (৪২) ও  মো. রুস্তম গাজী (২৯) নামে ২ জনকে আটক করেছে র‌্যাব-৮। মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকেল ৪টার দিকে আটক যুবকদের আমতলী থানায় হস্তান্তর করা হয়েছে।

জানা গেছে, আমতলী উপজেলার কুকুয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের চার ছাত্রীসহ পরীক্ষার্থীরা প্রতিদিন একটি ইজিবাইকে করে আমতলী পরীক্ষা কেন্দ্রে যাতায়াত করে। পথে ঘটখালী এলাকার লিমন ও জুয়েলসহ ৬/৭ জন বখাটে ওই গাড়ির মেয়েদের উত্ত্যক্ত করে আসছিল।

শনিবার (১২ নভেম্বর) পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে গাড়ি থামিয়ে ওই বখাটেরা মেয়েদের ছবি তোলে।

বিষয়টি পরীক্ষার্থী জাহিদ ও ইমন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. গোলাম ফারুককে জানায়। প্রধান শিক্ষক এ ঘটনা পুলিশকে জানালে পুলিশ বখাটেদের ধাওয়া করে। এতে ক্ষিপ্ত হয়ে রোববার (১৩ নভেম্বর) পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে বখাটেরা পরীক্ষার্থী ইমন, জাহিদ ও বাহাদুরসহ ৬ জনকে গাড়ি থেকে নামিয়ে ধারালো অস্ত্র ও লাঠি দিয়ে বেধড়ক মারধর করে এবং স্থানীয় মন্টু মিয়ার ঘরে আটকে রাখে।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত ও আটক পরীক্ষার্থীদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ঘটনার দিনই আহত এক পরীক্ষার্থীর ভাই সুমন তালুকদার বাদী হয়ে জুয়েল হাওলাদারকে প্রধান আসামি করে ৪ জনের নামে মামলা দায়ের করেন।

বরিশাল র‌্যাব-৮ এর উপ-অধিনায়ক মেজর আদনান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পলাতক আসামিদের আটকের লক্ষ্যে র‌্যাব-৮ এর অভিযান অব্যাহত রয়েছে।

14 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন