১৫ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

জেএসসি রেজাল্ট জানা হলো না নুপুরের

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:১৩ অপরাহ্ণ, ২৮ ডিসেম্বর ২০১৬

ভোলা: জেএসসি পরীক্ষার রেজাল্ট জানা হলো না মেধাবী ছাত্রী নুপুরের। বৃহস্পতিবার জেএসসি’র প্রকাশ হলেও রেজাল্টের ২৪ ঘন্টা আগে মৃত্যুর মুখে ঠলে পড়লো সে। তার করুণ মৃত্যু মেনে নিতে পারছেনা সহপাঠীরা। কান্না আহাজারিতে শোকে স্তব্ধ পুরো এলাকা।

তবে, নিহতের পরিবারের অভিযোগ চিকিৎসকের ভুল চিকিৎসায় তার মৃত্য হয়েছে।  অবশ্য এ ঘটনায় দুই সদস্যের তদন্ত কমিটি গঠনও করা হয়েছে।

মঙ্গলবার রাতের এ ঘটনায় পুরো শহর জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। নিহত নুপুর ভোলা সদর উপজেলার শিবপুর ইউনিয়নের মধ্য রতনপুর গ্রামের মো. শাহজাহানের মেয়ে এবং পৌর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী ছিলো।

শিক্ষার্থী নুপুরের পারিবারিক সূত্র জানায়- ডায়রিয়া আক্রান্ত হলে নুপুরকে মূমুর্ষূ অবস্থায় মঙ্গলবার সন্ধায় ভোলা সদর হাসপাতালে ভর্তি করানো হয়।

এরপর তাকে একটি ইনজেকশন (কটসন) দেয়া হয়। এর কিছুক্ষণ পরেই নুপুর মারা যায়। তারা বাবা মায়ের অভিযোগ- মেয়াদ উত্তীর্ণ ইনজেকশন কিংবা ভুল চিকিৎসায় নুপুরের মৃত্যু হয়েছে।’

এদিকে এ ঘটনায় রাতেই উত্তেজনা ছড়িয়ে পড়ে এবং রোগীর স্বজনরা হাসপাতাল ভাঙচুরের চেষ্টা চালায়। পরিস্তিতি দেখে দায়িত্বরত চিকৎসক-নার্স সটকে পড়ে।

এক পর্যায়ে হাসপাতালে এসে সিভিল সার্জনসহ অন্য ডাক্তারা পরিস্তিতি শান্ত করার চেষ্টা করেন।

এ বিষয়ে ভোলার সিভিল সার্জন ডা. রথীন্দ্রনাথ মজুমদার বুধবার সকালে বলেন- ঘটনার তদন্তে ২ সদস্যের টিম ঘটনা করা হয়েছে। তাদের ২৪ ঘন্টার মধ্যে রিপোর্ট জমা দিতে বলা হয়েছে।’

এদিকে স্কুল-ছাত্রী নুপুরের মর্মান্তিক মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে আসে।

12 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন