১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

জেপি নেতা কালামের দাফন সম্পন্ন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:২৯ পূর্বাহ্ণ, ০৫ অক্টোবর ২০১৬

পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলার সাবেক ছাত্রলীগ সভাপতি ছাত্রনেতা, জাতীয় পার্টি (জেপি) উপজেলা যুগ্ম-আহ্বায়ক ও ভাণ্ডারিয়া বন্দর ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আবুল কালাম পোদ্দারের নামাজে জানাজা মঙ্গলবার ভাণ্ডারিয়া বাসস্ট্যান্ডের কালিমা চত্বরে অনুষ্ঠিত হয়। মরহুম আবুল কালাম পোদ্দারের শেষ বিদায়ে হাজার হাজার মানুষের উপস্থিতি তার প্রতি ভালোবাসার এক অনন্য দৃষ্টান্ত রেখেছে। মরহুমের লাশ কালিমা চত্বরে আনা হলে শোকে ভারী হয়ে উঠে পুরো কালিমা চত্বর।

মরহুমের নামাজে জানাজায় পিরোজপুর-২ (ভাণ্ডারিয়া-কাউখালী) আসনের সাবেক এমপি অধ্যক্ষ মো. শাহ্ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হাকিম হাওলাদার, ভাণ্ডারিয়া উপজেলা চেয়ারম্যান আতিুকল ইসলাম উজ্জল, ভাণ্ডারিয়া উপজেলা নির্বাহী অফিসর ও পৌর প্রশাসক মো. রুহুল কুদ্দুস, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক, প্রেসক্লাব সভাপতি ম. মহিউদ্দিন খান দীপু, জাতীয় পার্টি (জেপি) সদস্য সচিব ও ধাওয়া ইউপি চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান টুলু, জেপি যুগ্ম আহবায়ক ও সাবেক সদর ইউপি চেয়ারম্যান গোলাম সরোয়ার জোমাদ্দার, থানা অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান তালুকদার, উপজেলা আ’লীগের সাবেক সভাপতি আবুবকর সিদ্দিক মন্টু হাওলাদার, তেলিখালী ইউপি চেয়ারম্যান শাহাদাত হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক দল, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণ অংশ নেয়। জানাজা শেষে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

আবুল কালাম পোদ্দার ক্যানসারে আক্রান্ত ২ অক্টোবর ভোররাতে ভারতের কলকাতা অ্যাপোলো হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৫৫ বছর। মৃত্যুকালে তিনি পিতা, স্ত্রী, এক পুত্র, দুই কন্যা, ভাই বোনসহ বহু গুণগ্রহী রেখে গেছেন। মরহুমের লাশ সোমবার সকালে কলকাতা থেকে ঢাকায় আনা হয়। রাতে এসে নিজ জন্মস্থান ভাণ্ডারিয়ায় পৌঁছে। মঙ্গলবার সকালে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

21 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন