২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

জেলা পরিষদ নির্বাচন: পিরোজপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হ্যাপী

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৪:৪০ অপরাহ্ণ, ২৬ সেপ্টেম্বর ২০২২

জেলা পরিষদ নির্বাচন: পিরোজপুরে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হ্যাপী

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: পিরোজপুর জেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন নারী নেত্রী সালমা রহমান হ্যাপী। রোববার তার বিপক্ষে শক্তিশালী হেভিওয়েট প্রতিদ্বন্দ্বী প্রার্থী মহিউদ্দিন মহারাজ প্রার্থিতা প্রত্যাহার করে নেওয়ায় হ্যাপী চেয়ারম্যান নির্বাচিত হলেন।

দেশের ৬১ জেলায় আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচনের তারিখ ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। জেলা পরিষদে গতবারের (২০১৬) নির্বাচনে সর্বাধিক ভোটপ্রাপ্ত ও সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান এবং জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন মহারাজ রোববার তার নেতাকর্মী ও ছোট ভাই ভান্ডারিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলামকে সঙ্গে নিয়ে পিরোজপুর আওয়ামী লীগের দলীয় কার্যালয় এসে এক সংবাদ সম্মেলনে মিলিত হন।

সম্মেলনে তিনি তার লিখিত বক্তব্যে দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি পূর্ণ আস্থা ও শ্রদ্ধা রেখে চেয়ারম্যানপ্রার্থী ও শহিদ পরিবারের সন্তান সালমা রহমান হ্যাপীর প্রতি সমর্থন জানিয়ে এ নির্বাচন (জেলা পরিষদ) থেকে প্রার্থিতা প্রত্যাহার করার ঘোষণা দেন।

এ ছাড়া অপর বাকি দুজন স্বতন্ত্র চেয়ারম্যানপ্রার্থী তারাও তাদের মনোনয়নপত্র প্রত্যাহার করায় সালমা রহমান হ্যাপীর আর কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৬১ জেলার মধ্যে একমাত্র নারী চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন। বিষয়টি নিশ্চিত করেছেন পিরোজপুর জেলা নির্বাচন কর্মকর্তা মো. জিয়াউর রহমান খলিফা।

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন