১০ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৭:২৩ ; শুক্রবার ; ডিসেম্বর ৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

জেলে বডি ম্যাসাজ করাচ্ছেন মন্ত্রী, ভিডিও ফাঁসে তোলপাড় 

Mahadi Hasan
১২:৫১ অপরাহ্ণ, নভেম্বর ২৩, ২০২২

জেলে বডি ম্যাসাজ করাচ্ছেন মন্ত্রী, ভিডিও ফাঁসে তোলপাড় 

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: জেলখানায় আরামছে শুয়ে শরীর ম্যাসাজ করাচ্ছেন এক মন্ত্রী। যাকে দিয়ে বডি ম্যাসাজ করাচ্ছেন তিনি ধর্ষণ মামলার আসামি। ভারতের দিল্লির তিহার জেলের একটি সেলে এই ঘটনা ঘটেছেন।

মন্ত্রীর বডি ম্যাসাজের ভিডিওটি ফাঁস হয়ে গেছে। এরপর ভারতজুড়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। যিনি বডি ম্যাসাজ করাচ্ছেন তিনি আম আদমি পার্টির নেতা দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈন। আর ম্যাসাজ করে দিচ্ছেন তিনি নিজের মেয়েকে ধর্ষণ মামলায় অভিযুক্ত রিঙ্কু।

এনডিটিভির খবরে বলা হয়েছে, তিন দিনের ম্যাসাজের ভিডিও রয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, ওই ব্যক্তি মন্ত্রী সত্যেন্দ্রর হাত-পা, আঙুল, মাথা ম্যাসাজ করে দিচ্ছেন। সত্যেন্দ্রও আরামে শুয়ে আছেন। ভিডিও ফাঁস হওয়ার পর দিল্লির আম আদমি পার্টির বিরুদ্ধে সোচ্ছার হয়েছে বিজেপি।

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে ক্ষমাও চাইতে বলছে বিজেপি। আম আদমি পার্টির দাবি— চিকিৎসকই ফিজিওথেরাপির পরামর্শ দিয়েছেন সত্যেন্দ্র জৈনকে।

বিজেপির মুখপাত্র শাহজাদ পুনাওয়ালা এ প্রসঙ্গে টুইট করেন, যাকে থেরাপিস্ট হিসেবে দেখানো হচ্ছিল, তিনি কোনো থেরাপিস্ট নন! তিনি আসলে একজন ধর্ষক। ওর নাম রিঙ্কু।

ওর বিরুদ্ধে পকসো এবং ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ধারায় মামলা চলছে। কেন একজন রেপিস্টকে থেরাপিস্ট বলে চালানোর চেষ্টা করা হচ্ছে? কেজরিওয়ালকে এর জবাব দিতে হবে। এই দাবির মধ্য দিয়ে উনি থেরাপিস্টদের অপমান করেছেন।

আন্তর্জাতিক খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বিএনপি বাড়াবাড়ি করলে উত্তম-মধ্যম দেওয়া হবে : নানক  গোলাপবাগ মাঠেই মাগরিবের নামাজ পড়লেন বিএনপি নেতাকর্মীরা  যাত্রীসংকটের অজুহাতে বরিশাল-ঢাকা রুটে লঞ্চ চলাচল বন্ধ  উজিরপুরে বিএনপির ৫৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা  কলেজশিক্ষকের আপত্তিকর ভিডিওতে নেটদুনিয়ায় ঝড়!  মির্জা ফখরুল-আব্বাসকে কারাগারে পাঠানোর আদেশ  বিএনপির সমাবেশ: ৫ দিন আগেই ঢাকা পৌঁছেছেন দক্ষিণবঙ্গের নেতাকর্মীরা  অনুমতি পেয়েই গোলাপবাগ মাঠে বিএনপি নেতাকর্মীদের ভিড়  সমাবেশ ঘিরে রাজধানীতে ৭ লাখ মানুষ এসেছে কি না খোঁজ চলছে: ডিবি  ১৮-২৫ বছর বয়সীদের কনডম ফ্রি দেবে ফ্রান্স